বিনোদনসিরিয়াল

পর্দার দ্যুতির জীবনে ফাটল ! ক্রিকেটারের সাথে প্রেমে ব্রেক আপ, অবশেষে নীরবতা ভাঙলেন শ্রীমা

বাংলা টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন শ্রীমা ভট্টাচার্য (Sreema Bhattcharya)। বর্তমানে তিনি ‘গাঁটছড়া’ (Gantchora)সিরিয়ালে নায়িকা খড়ির দিদি দ্যুতি (Dyuti) চরিত্রে অভিনয় করছেন, তবে বেশ কিছুদিন ধরেই টেলি পাড়ায় শোনা যাচ্ছে বাংলার ক্রিকেটার তথা চেন্নাই সুপার কিংস দলের অন্যতম সদস্য কনিষ্ক শেঠ (Kanishka Seth)-র সাথে তার সম্পর্কের কথা।

 

সবকিছু বেশ ভালই চলছিল মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একই ফ্রেমে ধরা দিতে দেখা গিয়েছে এই জুটিকে। কিন্তু সম্পর্কে শিলমোহর দেওয়ার আগেই শোনা যাচ্ছে বিচ্ছেদের গুঞ্জন। জানা আছে তাদের সম্পর্কের তিক্ততা এতটাই বেড়ে গিয়েছে যে সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো তো করেইছেন পাশাপাশি একে অপরের সাথে থাকা বেশ কিছু ছবিও মুছে দিয়েছেন শ্রীমা কনিষ্ক দুজনেই।

Sreema Bhattacharya opens up about her brekup rumour with Kanishka Seth

বিচ্ছেদের কারণ হিসেবে জানা যাচ্ছে শ্রীমা নাকি চাইছিলেন যত তাড়াতাড়ি সম্ভব কনিষ্কের সাথে বিয়ে সেরে ফেলতে।  কিন্তু এখনই বিয়েতে মত নেই কণিষ্কের। তাই অগত্যা বাধ্য হয়েই বিচ্ছেদের (Break up)পথ বেছে নিয়েছেন অভিনেত্রী। এ বিষয়ে সম্প্রতি নিউজ ১৮ বাংলায় মুখ খুলে ছিলেন অভিনেত্রী। সেখানেই গোটা বিষয়টা নিয়ে বেশ বিরক্ত পর্দার দ্যুতি।

কণিষ্কের সাথে বিচ্ছেদ তো দূরের কথা সম্পর্কের কথাও অস্বীকার করে শ্রীমা স্পষ্ট জবাব ‘আমি আর কনিষ্ক খুব ভালো বন্ধু। না আমাদের মধ্যে প্রেম ছিল না বিচ্ছেদ হয়েছে। বিয়ের কথা তো ছেড়েই দিলাম। শুনেই আমার হাসি পাচ্ছে’। সেই সাথে নিন্দুকদের উদ্দেশ্যে অভিনেত্রীর প্রশ্ন ইন্সটাগ্রামে তার আর কনিষ্কের যে ছবিগুলো ছিল তাতে কি কোথাও লেখা ছিল তারা সম্পর্ক রয়েছে?শ্রীমার কথায় এটাতো বন্ধুত্বও হতে পারে।

তাই ক্ষোভ প্রকাশ করে অভিনেত্রী জানিয়ে দিয়েছেন এই নিয়ে ভুয়ো খবর না ছড়িয়ে যদি কেউ সরাসরি তাকে প্রশ্ন করে তিনি জবাব দিয়ে দেবেন। প্রসঙ্গত এখন সোশ্যাল মিডিয়ায় শুধুমাত্র শ্রীমার জন্মদিনে একসাথে তোলা কয়েকটি ছবিতে দেখা যাচ্ছে কনিষ্ককে। এছাড়া তাদের ঘুরতে যাওয়ার কিংবা অন্যান্য ছবি গুলো কার্যত উধাও।

Related Articles

Back to top button