বিনোদন

ছেলে হয়েছে! সদ্যজাতর ছবি প্রকাশ্যে এনে সুখবর দিলেন শ্রাবন্তী, জল্পনা নেটপাড়ায়

সুখবর দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee) । সদ্যজাতর ছবি শেয়ার করে অভিনেত্রী সুখবর জানাতেই নেটপাড়ায় শুরু হয় জল্পনা৷ আসলে মাসী হয়েছেন অভিনেত্রী। এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘পুত্র সন্তান হয়েছে। তোমার জন‍্য খুব খুশি দিদি। ভালবাসি তোমাকে।’ মা হয়েছেন অভিনেত্রীর দিদি স্মিতা চট্টোপাধ‍্যায়।

স্বভাবতই অভিনেত্রীর পরিবারে এখন খুশির আমেজ। দেন কয়েক আগেই ছেলে অভিমন্যু এবং তার প্রেমিকার সাথে মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে ফিরলেন শ্রাবন্তী, ফেরা মাত্রই দিলেন এমন এক টাটকা সুখবর। শ্রাবন্তীর এই পোস্টের তলায় শুভেচ্ছার জোয়ার বয়ে গিয়েছে। শ্রাবন্তীকে মাসী হওয়ার শুভেচ্ছা জানিয়েছেন ‘নতুন মা’ অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিও।

২০১৬ সালে বিয়ে করেছিলেন শ্রাবন্তীর দিদি স্মিতা। তার স্বামী স্বামী সুজয় ঘোষও পেশায় একজন অভিনেতা। মজনু, ১০০% লভ প্রভৃতি ছবিতে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে৷ বিয়ের প্রায় ৫ বছর পর দুই থেকে তিন হলেন দম্পতি। শ্রাবন্তী পুত্র অভিমন্যুর প্রেমিকা দামিনীও পুচকের একটি ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন।।

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিকে নিয়ে ট্রোলিং যেন একেবারে গা সওয়া হয়ে গিয়েছে। শুধু শ্রাবন্তী কেন যেকোনো তারকাকেই মাথায় তুলতে যেমন দুবার ভাবেনা তেমনই তাদের নিয়ে খোড়াক করার সুযোগ পেলেও কেউ ছেড়ে কথা বলেনা৷ অনেকসময় সেলিব্রেটিরা সপাটে জবাব দিয়ে নেটিজেনদের মুখে ঝামা ঘষে দেন তো অনেক সময় কোনো উত্তর না দিয়ে জাস্ট ইগনোর করে যান। এক্ষেত্রেও কেউ কেউ শ্রাবন্তীকে কটু কথা বলতে ছাড়েননি কিন্তু সেসবে বিন্দুমাত্র কান না দিয়ে এখন পরিবারের সঙ্গে খুশির আমেজই উপভোগ করছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button