আর্থিক সংকটের মুখে পড়ে প্রাণ হারাতে চলেছিলেন বৃদ্ধ, সাহয্য করলেন সোনু


জাঁদরেল ভিলেন হিসেবে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে বলিউড সবার মন জয় করেছেন সোনু সুদ। পর্দায় তার অভিব্যক্তি সবসময় আলাদা করে দর্শকের প্রশংসা কুড়িয়েছে। কিন্তু লকডউনের শুরু থেকে একেবারে অন্য রূপে তিনি ধরা দিয়েছেন সবার সামনে। জনগণের কাছে তিনি এখন ভগবান। কারোর কারোর কাছে আবার বড় আদরের সোনু ভাই।

গত আগস্টে  তাঁর ট্যুইটার হ্যান্ডেলে অনুপ কুমার নামের এক ব্যক্তি ট্যুইট করেন। তিনি জানান, তার বাবা অনেকদিন ধরে শারীরিক অসুস্থতার কারণে ভুগছেন। গত ডিসেম্বরে তার বাবার অন্ত্রের অপরেশন হয়।এরপর গত মার্চ মাস থেকে তিনি পায়ের সমস্যায় ভুগতে শুরু করেন।তার বাবার ডান পায়ের পাতা নষ্ট হয়ে গিয়ে পচন ধরেছে। এখন পর্যন্ত 250000 টাকা খরচ করেছেন। ব্যাঙ্ক থেকেও ঋণ নিয়েছেন। এতদিন ধরে চিকিৎসার খরচ সামলাতে সামলাতে তিনি প্রায় সর্বশান্ত হয়ে গেছেন। তিনি সোনু সুদের কাছে অনুরোধ করেন তার বাবার চিকিৎসার ভার নেওয়ার জন্য। সাথে সাথে নেটিজেনরাও রিট্যুইট করে অনুপের হয়ে অনুরোধ করেন সোনুর কাছে।

তারপর সকল সমস্যার মুশকিল আসান সোনু সুদ সেই গুরুদায়িত্ব কাঁধে তুলে নিলেন। গত কাল 11 সেপ্টেম্বর শুক্রবার তিনি অনুপের উদ্দেশ্যে ট্যুইট করেন ।বলেন, আপনাকে অভিনন্দন। আপনার বাবার সার্জারি সফল হয়েছে। আমার আজকের দিন খুব সুন্দর ভাবে শুরু হল

এই ভাবেই একের পর এক অসহায় মানুষের অবলম্বন হয়ে উঠছেন তিনি। কখনো পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরার ব্যবস্থা করে, গর্ভবতী মহিলার খেয়াল রেখে, পরীক্ষার্থীদের পরীক্ষাকেন্দ্রে পৌঁছানোর ব্যবস্থা করে তিনি এখন সকল সমস্যার একমাত্র সমাধান হয়ে উঠেছেন।


Like it? Share with your friends!

620
620 points