গানবিনোদন

গাছের পিছনে দাঁড়িয়েই পোশাক বদলে নিয়েছিল! সোনু সুদের কান্ড দেখে অবাক হয়েছিলেন ফারাহ খান

এতদিন পর্যন্ত আমরা সোনু সুদের (Sonu sood) সমাজসেবী ভাবধারা সকলেই দেখেছি। পর্দার বাইরের সোনু সুদের জনপ্রিয়তা এখন সারা বিশ্বেও। দীর্ঘ প্রতিক্ষার পর পরিচালক ফারাহ খানের (Farah khan) হাত ধরে রোমান্টিক অবতারে ধরা দিয়েছেন সোনু। সম্প্রতি মুক্তি পেয়েছে মুক্তি পেয়েছে টনি কক্কর (Tony Kakkar) ও আলতাফ রাজার (Altaaf Raja) নতুন মিউজিক ভিডিয়ো ‘সাত কেয়া নিভাও গে’ (Saath Kya Nibhaoge) নামের মিউজিক ভিডিওটি। এই ভিডিওতে সোনুর বিপরীতে দেখা গিয়েছে নিধি আগরওয়ালকে।

অল্প দিনেই এই মিউজিক ভিডিওটি বিপুল জনপ্রিয়তা অর্জন করেছে। এদিন পরচালক ফারা খান সোনু সুদের সঙ্গে কাজ করার মজার অভিজ্ঞতা শেয়ার করেছেন। তার মতে, “সোনু একেবারেই বদলায়নি, ও একদম আগের মতোই রয়েছে। ওর সাথে কাজ করতে কোনোরকম সমস্যাই হয়না কখনো। ওর কোনো নখরা নেই, বুদ্ধিমত্তার সাথে কাজ করে ও। খুব হাসি মজা করেই কাজ করেছি আমরা। আমরা যখন জঙ্গলে শ্যুটিং করি তখন ওর ভ্যানিটি ভ্যানও লাগেনি, গাছের পিছনেই জামা বদলে নিয়েছে। ”

ফারাহার মতে সমস্ত তারকাদেরই সোনুর মতোই হওয়া উচিত। শ্যুটিং চলাকালীনও সমস্ত দিক সামলেছেন সোনু। কখনো দোকান উদ্বোধন, কখনো অনুরাগীদের সময় দেওয়া, কখনো দোকান উদ্বোধন। সোনু কখনোই ক্লান্ত হননা।

প্রসঙ্গত, গতবছর করোনাকালে দেশজুড়ে লকডাউন (Lockdown) চলাকালীন অসংখ্য অসহায় মানুষের দিকে ভগবানের মতোই সোনু সুদ বাড়িয়ে দিয়েছিলেন সাহায্যের হাত। গোটা দেশবাসীর কাছে পৌঁছে গিয়েছিলেন মসিহা হয়ে। ভিন রাজ্যের পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দিতে বিশেষ বাস, ট্রেনের ব্যবস্থা করা থেকে শুরু করে অসংখ্য মানুষের জন্য মাস্ক,স্যানিটাজারের মতো প্রয়োজনীয় একাধিক স্বাস্থ্য পরিষেবার ব্যবস্থা করে সকলের মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন রূপালী পর্দার এই খলনায়ক।

তাই আর পাঁচ সেলিব্রেটিদের মতো রূপোলি পর্দায় পিছনে থেকে নয় অসময়ে মানুষের পাশে দাঁড়িয়ে তিনি যেমন তাঁদের ঘরের ছেলে হয়ে উঠতে পেরেছেন তেমনি হয়ে উঠেছেন মাসিহা। যা না চাইতেই তাঁকে দিয়েছে অসংখ্য মানুষের খাঁটি ভালোবাসা,শ্রদ্ধা আর আশীর্বাদ। যা বোধহয় দেশের তাবড় সেলিব্রেটিরা নিজেদের গোটা অভিনয় জীবন দিয়েও অর্জন করতে ব্যর্থ হবেন।

Related Articles

Back to top button