গসিপবিনোদন

সলমনকে কোনোও সাপ কামড়ায়নি! সকলের সামনে ভাইজানের হাটে হাঁড়ি ভাঙলেন ধর্মেন্দ্র

বলিউড সুপারস্টার সালমান খানের জন্মদিনের একদিন আগে অর্থাৎ ২৬শে ডিসেম্বর রাতে খবর আসে তাকে সাপে কামড়েছে। পানভেলে তার ফার্ম হাউসে একটি বিষাক্ত সাপে কামড়ানোর পর সলমনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই খবর প্রকাশ্যে আসতেই দুশ্চিন্তায় ভেঙে পড়েছিলেন ভাইজানের অনুরাগীরা। কারণ তার ১ দিন পরেই সালমান খানের জন্মদিন ছিল। এই একটা দিনের জন্য সারা বছর ধরে ভক্তরা অপেক্ষা করে থাকেন।

যদিও চিকিৎসকেরা কয়েক ঘন্টার মধ্যেই জানান ভাইজান সুস্থ আছেন। এরপর সালমান খান নিজের জন্মদিন তার পরিবারের সাথে খুব ধুমধাম করে উদযাপন করেছেন এবং এখন তিনি সম্পূর্ণ সুস্থ। এদিকে, এই খবরে যখন তোলপাড় গোটা দুনিয়া তখন সুপারস্টার ধর্মেন্দ্র এবং কমেডি কুইন ভারতী সিং জানান যে সালমান খানকে সাপে কামড়ায়নি। তাদের এই বক্তব্যের পরেই রীতিমতো আলোড়ন তৈরি হয় নেট দুনিয়ায়। ভারতী সিং ও ধর্মেন্দ্রর এই বক্তব্যের পর সবাই জানতে চান সত্যিটা কী?

আসলে, সম্প্রতি বিগ বস ১৫-এর একটি সপ্তাহান্তের প্রোমো প্রকাশিত হয়েছে যাতে কমেডিয়ান ভারতী সিং এবং অভিনেতা ধর্মেন্দ্রকে সালমান খানের সাথে মজা করতে দেখা যায়। এই তিন শিল্পীই কৌতুক অভিনেতাদের পাশাপাশি পরিবারের সদস্যদের সাথে মজার গল্প শেয়ার করছেন। এই প্রোমোতেই, ভারতী সিং পরিবারকে খুব মজার উপায়ে বলছেন যে এটি ছিল সালমান খানের জন্মদিন। প্রথমে তাকে একটি সাপে কাটে, এবং তারপর তিনি কেক কাটে। যা শুনে হতবাক বিগ বসের প্রতিযোগীরা।

এর পরে, অভিনেতা ধর্মেন্দ্র বলেছেন যে ওটা সাপ নয় বরং নাগিন হবে এবং এই কথা শুনে বিগ বসের প্রতিযোগীরা উচ্চস্বরে হাসতে শুরু করে। এদিকে ভারতী সিং বলেছেন যে স্যার তিনি কামড়াতে আসেননি। তাকে পাঠিয়েছে কালার্স চ্যানেলের নির্মাতারা। তাদের নাগিন শো -এ আসছে তাই ভাইজানের ঘরে নাগিনকে পাঠিয়েছে। এর পরে, ভারতী বলে, এখন যদি আপনাকে সাপে কামড়ায়, তবে আপনার এটিকে তোয়ালের মতো ধরে রাখা উচিত এবং এটি নিয়ে মজা করা শুরু করা উচিত। ভারতীর এই মজার কথা শুনে সব প্রতিযোগী হাসতে শুরু করে।

 

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

অন্যদিকে সালমান খান ভক্তদের বলেছিলেন, “আমি লাঠির সাহায্যে তাকে দূরে ছুঁড়ে ফেলার চেষ্টা করেছিলাম। কিন্তু ততক্ষণে সে আমার হাতের উপর উঠেছিল। তাই আমি সাপটিকে আমার অন্য হাতে নিয়ে বেরিয়ে এসেছি। এটা আমাকে তিনবার কামড়েছে। সে ছিল এক ধরনের বিষাক্ত সাপ। আমি ৬ ঘন্টা হাসপাতালে ভর্তি ছিলাম। আমি এখন ভালো আছি।”

প্রসঙ্গত, শিগগিরই ‘টাইগার-৩’ ছবিতে দেখা যাবে সল্লু ভাইকে। এই ছবিতে সালমান খানের সঙ্গে থাকবেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। রাশিয়া, তুরস্ক, অস্ট্রিয়া ও মুম্বাইয়ে শুটিং করেছেন ক্যাটরিনা ও সালমান। এখন দিল্লিতেও এই ছবির শুটিং করতে যাচ্ছেন তারা। বলা হচ্ছে, দিল্লির একটি আসল লোকেশনে শুটিং করতে চলেছেন সালমান ও ক্যাটরিনা। ১৫ দিন ধরে চলবে শ্যুটিং। এছাড়া শীঘ্রই ‘কভি ঈদ কাভি দিওয়ালি’ ছবিতে দেখা যাবে সালমান খানকে।

Related Articles

Back to top button