বিনোদনভিডিওসিনেমা

‘টলিউডের সবচেয়ে বোকা নায়িকা শ্রাবন্তী’ প্রকাশ্যে বেফাঁস মন্তব্য শুভশ্রীর, রইল ভাইরাল ভিডিও 

বিনোদন জগতে দুই অভিনেত্রীর মধ্যে রেষারেষির ঘটনা নতুন কিছু নয়। তাড়াতাড়ি সাফল্য পাওয়ার আশায় একে অপরকে টেনে নিচে নামাতেও দ্বিধাবোধ করেন না অনেকে। বলিউড হোক কিংবা টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন উদাহরণ রয়েছে ভুরি ভুরি। বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম দুই জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) এবং অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee)।

এমনিতেই পান থেকে চুন খসলেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন দুই অভিনেত্রী। বাদ যায় না তাদের ব্যক্তিগত জীবনও। বিশেষ করে অভিনেত্রীর শ্রাবন্তী চ্যাটার্জির তিন বিয়ে এবং বর্তমান প্রেমিককে নেটিজেনদের মাথা ব্যথার শেষ নেই। এরই মধ্যে সম্প্রতি ভাইরাল হয়েছে জি বাংলার টক শো অপুর সংসারের একটি পুরনো ভিডিও।

Subhashree Ganguly

এক সময় অভিনেতা শাশ্বত চ্যাটার্জির সঞ্চালনায় এক অন্য মাত্রা পেয়েছিল এই রিয়েলিটি শো। টলিউডের বিভিন্ন অভিনেতা অভিনেত্রীদের নিয়ে এসে তাদের জীবনের নানান অজানা কথা নিয়ে মজার সব খেলায় মেতে উঠতেন অভিনেতা। তেমনি একবার এই শোতে এসেছিলেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

সেখানেই খেলার ছলে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় শ্রাবন্তী, মিমি এবং পায়েলের নাম নিয়ে বলেছিলেন এদের মধ্যে কে সবথেকে বেশি বোকা তা ১,২৩ করে সাজাতে।হটাৎ করেই এমন প্রশ্ন শুনে প্রথমে একটু হকচকিয়ে গেলেও কিছুক্ষণের মধ্যেই টলিউডের সবথেকে বোকা অভিনেত্রী হিসাবে শ্রাবন্তী চ্যাটার্জীর নাম নিয়েছিলেন শুভশ্রী।

তিনি বলেছিলেন ‘শ্রাবন্তী সুইট কিন্তু ভীষণ ইমোশনাল ফুল’। প্রসঙ্গত এই তালিকায় পায়েল দুইয়ে থাকলেও মিমিকে ৩ নম্বরে রেখে শুভশ্রী বলেছিলেন ‘মিমি লুকস ভেরি স্মার্ট’। প্রসঙ্গত টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর সাথে পরিচালক রাজ চক্রবর্তীর পুরোনো সম্পর্কের কথা অজানা নয় কারও কাছেই। যদিও পরবর্তীতে রাজের ঘরণী হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এখন স্বামী রাজ আর ছেলে ইউভানকে সুখী গৃহকোণ শুভশ্রীর ।

Related Articles

Back to top button