গসিপবিনোদনসিনেমা

ক্লাস নাইন থেকে অসংখ্য পুরুষের জন্য মন মজেছে শ্রদ্ধা কাপুরের! পাগল ছিলেন এই অভিনেতার জন্য

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)। বিখ্যাত অভিনেতা শক্তি কাপুরের (Shakti Kapoor) মেয়ে শ্রদ্ধা। অল্প বয়সেই অভিনয় জগতে পা রেখেছেন অভিনেত্রী। ২১ বছর বয়সে ‘তিন পাত্তি’ ছবি দিয়ে প্রথম আত্মপ্রকাশ করেন বলিউড ইন্ডাস্ট্রিতে। এরপর একাধিক ছবি করেছেন, তবে ‘আশিকী ২’ ছবিতে অভিজয়ের সুবাদে ব্যাপক জনপ্রিয়তা পান শ্রদ্ধা। বক্স অফিসে ছবিটি সুপার হিট হয়েছিল। এরপর ‘এক ভিলেন’, ‘হাফ গার্লফ্রেন্ড’, ‘স্ত্রী’, ‘বাগি’, ‘স্ট্রিট ড্যান্সার ৩’ একাধিক সুপার হিট ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী।

আজ শ্রদ্ধা কাপুর বলিউডের প্রথম শ্রেণীর অভিনেত্রীদের মধ্যে একজন। ছবিতে দুর্দান্ত  অভিনয়ের কারণে বহুবার সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী। তবে, আরেকটি কারণে শ্রদ্ধা কাপুরকে নিয়ে বেশ চর্চা হয়েছিল এক সময়। নিজের থেকে বয়সে বড় বলয়ও অভিনেতাদের সাথে সম্পর্কে নাম জড়িয়েছে অভিনেত্রীর। যার কারণে বিটাউনে বেশ চর্চিত ও সমালোচিত হয়েছিলেন শ্রদ্ধা।

শ্রদ্ধা কাপুর Shraddha Kapoor Farhan Akhtar ফারহান আখতার

একসময় বলিউড অভিনেতা ফারহান আখতারের (Farhaan Akhtar) সাথে নাম জড়িয়েছিল শ্রদ্ধা কাপুরের। তবে তার বাবা শক্তি কাপুর এই সম্পর্কে মোটেও রাজি ছিলেন না। জানা যায় দুজনের সম্পর্কের বিষয়ে জানতে পেরে রেগে গিয়েছিলেন শক্তি কাপুর। মাঝ রাতে ফারহানের বাড়ি থেকে বের করে নিয়ে এসেছিলেন তার কাকিমা পদ্মিনী কোলহাপুরী। যদিও এই ঘটনাকে সম্পূর্ণ ভুয়ো বলে উড়িয়ে দিয়েছিলেন শক্তি কাপুর।

শ্রদ্ধা কাপুর Shraddha Kapoor বরুন ধাওয়ান Varun Dhawan

তবে, সেই সময় শ্রদ্ধা কাপুর ও ফারহান আখতারের সম্পর্ক বেশ চর্চিত হয়েছিল। এরপর শ্রদ্ধা কাপুরের ছোটবেলার আরেকটি  কথা জানা যায় তার একটি ছবির প্রচারের সময়। শ্রদ্ধা বলেন, তিনি যখন নবম শ্রেণীতে পড়তেন তখন বলিউডের এক অভিনেতার প্রেমে রীতিমত পাগল ছিলেন। এই অভিনেতা হলেন বরুন ধাওয়ান (Varun Dhawan), শ্রদ্ধা বরুণকে আই লাভ ইউ  বলে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। যদিও বরুন  শ্রদ্ধার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি।

Related Articles

Back to top button