বিনোদন

শিল্পা শেট্টির স্বামীর হাত ধরেই পর্ন জগতে পা রাখেন পুনম, শার্লিন ! মুখ খুললেন দুই অভিনেত্রী

ইতিমধ্যেই পেজ থ্রি’র পাতা সরগর রাজ কুন্দ্রার কেচ্ছা নিয়ে। পর্ণ (Porn) বানানোর অভিযোগ উঠেছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa shetty) এর স্বামী রাজ কুন্দ্রার (Raj kundra) বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতেই সোমবার মুম্বই পুলিশ গ্রেফতার করে শিল্পা পতিকে। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্ন বানিয়ে বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেন।

এদিন, মুম্বই পুলিশ কমিশনার একটি বিবৃতি প্রকাশ করে জানান, ‘ অশ্লীল ছবি তৈরি করে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিত রাজ। এই অভিযোগের ভিত্তিতেই মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা গ্রেফতার করে রাজকে। গোটা ঘটনার নেপথ্যে মূল ষড়যন্ত্রকারী মনে করা হচ্ছে রাজ কুন্দ্রাকে। ওঁর বিরুদ্ধে আমাদের হাতে পর্যাপ্ত তথ্যপ্রমাণ রয়েছে।’

এবার রাজ কুন্দ্রার বিরুদ্ধে মুখ খুললেন বলিউডের দুই সেক্সি মডেল অভিনেত্রী পুনম পান্ডে (Poonam Pandey) এবং শার্লিন চোপড়া (Sherlyn chopra) । দুই অভিনেত্রীই ‘ন্যুড’ শ্যুট করেন। শার্লিন পর্ন অ্যাপের প্রোমোশন ও করেন। দুই মডেল অভিনেত্রীর কথায় এর আগেই শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডে মহারাষ্ট্র সাইবার সেলকে জানান, রাজ কুন্দ্রার হাত ধরেই তাঁরা অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসেছেন।

এছাড়াও জানা যায়, শার্লিনকে এই ধরণের কাজের জন্য প্রত্যেক প্রোজেক্ট পিছু ৩০ লক্ষ টাকা করে দিত। শার্লিন নাকি ইতিমধ্যেই রাজের হয়ে প্রায় ১৫ ২০ টা প্রোজেক্টে কাজ করে ফেলেছেন। এছাড়াও, এই আবহেই মুখ খোলেন মডেল অভিনেত্রী সাগরিকা শোনা সুমন। এবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও বার্তায় রাজ কুন্দ্রার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন অভিনেত্রী। তার দাবী ২০২০ সালে একটি ওয়েব সিরিজের জন্য অডিশানে গিয়ে রাজ কুন্দ্রার থেকে ‘নোংরা’ প্রস্তাব পেয়েছিলেন।

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারিতেই রাজের নামে জমা পড়েছিল নীল ছবি বানানোর অভিযোগ। এই রমরমা পর্ন চক্রের অন্যতম প্রধান মাথা ছিলেন রাজ। শোনা যাচ্ছে, পর্ন ব্যাবসায় এই ব্যবসায় ওটিটি প্ল্যাটফর্ম বানিয়ে ৮ থেকে ১০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। প্রথমে পর্ন ছবির শ্যুটিং হত তারপর এই অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে পড়ত দেশে বিদেশে। প্রথমে এই চক্রের এক মক্কেল উমেশ কামাথকে গ্রেফতারের পরেই, রাজের নাম উঠে আসে। তার হাত ধরেই নাকি পর্ন জগতে পা রাখেন শার্লিন চোপড়া, পুনম পান্ডের মত বলিউড মডেলরা।

Related Articles

Back to top button