বিনোদনসিনেমা

মৃত্যুতেও ভাঙেনি সিদ্ধার্থের সাথে সম্পর্ক! বিচ্ছেদের জল্পনা উড়িয়ে স্পষ্ট জানালেন শেহনাজ

দেখতে দেখতে দু’মাস হয়ে গেল অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharth Shukla) প্রয়াত হয়েছেন। তাঁর এই অকাল প্রয়াণের পর নিজেকে একেবারে গুটিয়ে নিয়েছিলেন সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজ গিল (Shehnaaz Gill)। অভিনেতার অকালে চলে যাওয়া আজও শেহনাজের কাজে এক বিরাট দুঃস্বপ্নের মতো। এখনও পুরোপুরি শোক কাটিয়ে উঠতে না পারলেও ধীরে স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছেন শেহনাজ।

যতই হোক প্রিয় জনের মৃত্যু শোক কাটিয়ে ওঠা মোটেই সহজ নয়। তাই সিদ্ধার্থের মৃত্যুর পর কার্যত থমকে গিয়েছিল শেহনাজের জীবন। তাঁকে শেষবার দেখা গিয়েছিল প্রেমিক সিদ্ধার্থের শেষকৃত্যে। জনসমক্ষেই কাঁদতে কাঁদতে লুটিয়ে পড়েছিলেন মাটিতে। প্রাণোচ্ছল হাসি-খুশি শেহনাজের মুখের হাসি মিলিয়ে গিয়েছিল নিমেষে। এরপর দীর্ঘদিন লোকচক্ষুর আড়ালে নিজেকে একেবারে আলাদা করে রেখেছিলেন শেহনাজ।

মৃত্যুতেও ভাঙেনি সিদ্ধার্থের সাথে সম্পর্ক! বিচ্ছেদের জল্পনা উড়িয়ে স্পষ্ট জানালেন শেহনাজ

দীর্ঘদিন পর নীরবতা ভেঙে ইনস্টাগ্রামে সিদ্ধার্থের স্মৃতিতে গাওয়া নিজের গানের প্রথম পোস্টার শেয়ার করেছিলেন শেহনাজ। সেই পোস্টারের ক্যাপশনে সিদ্ধার্থের উদ্দেশ্যে তিনি লিখেছিলেন ‘তু ইয়েহি হ্যায়’ (Tu Yaheen Hai) । অর্থাৎ ‘তুমি এখানেই আছ।’ পোস্টারে ছিল সকলের প্রিয় জুটি সিডনাজের হাসিমুখ।

সিদ্ধার্থের স্মৃতিতে গান গাওয়ার পর সম্প্রতি সিদ্ধার্থের সাথে নিজের সম্পর্ক নিয়েও মুখ খুলেছিলেন অভিনেত্রী। গত মাসেই অর্থাৎ ১৫ ই অক্টোবর মুক্তি শেহনাজ অভিনীত পাঞ্জাবি সিনেমা ‘হসলা রাখ’। অনুরাগীদের ভালোবাসায় পাঞ্জাবি সিনেমা জগতে একের পর এক রেকর্ড ভেঙেছে শেহনাজের এই সিনেমা।

shehnaaz gill babybump

সম্প্রতি এই সিনেমার প্রচারের জন্য একটি অনুষ্ঠানে গিয়েছিলেন শেহনাজ। সিদ্ধার্থের মৃত্যুর পর এই প্রথম তাঁর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খোলেন শেহনাজ। অভিনেতার অকাল মৃত্যুর পর অনেকেই বলছেন সিডনাজ জুটির সম্পর্কে ছেদ পড়েছে। কিন্তু একথা মানতে নারাজ শেহনাজ। মৃত্যুর পরেও তার কাছে জীবিত সিদ্ধার্থ। তাই আলাদা হওয়ার গুজব উড়িয়ে তিনি দাবি করেছেন ,’অনেকে বলছেন আমাদের সম্পর্ক নাকি ভেঙে গিয়েছিল। এ রকম কখনও হতেই পারে না।’

Shehnaaz Gill Sidharth Shukla

Related Articles

Back to top button