বিনোদন

কালার ফুল বয় -২! পর্দায় মদন মিত্রের বায়োপিকে তৃণমূলের নেতা সাজবেন শাশ্বত চ্যাটার্জি, মুখ খুললেন পরিচালক

একই অঙ্গে যে কতরকম রূপ হয় তা ঠাহর করা যায় তৃণমূল নেতা মদন মিত্রকে দেখে। কখনও তিনি গায়ক, কখনও বং ক্রাশ, কখনও বা দাপুটে তৃণমূল নেতা। তার জীবন যেন আস্ত সিনেমা, এবার পর্দায় তার জীবনের গল্পই তুলে ধরবেন পরিচালক রাজর্ষি দে। আর এই ছবির হাত ধরেই প্রথমবার ক্যামেরার সামনে ‘অভিনেতা’ এর বেশে দাঁড়াবেন মদন বাবু। আর তার চরিত্রে কে অভিনয় করবেন তা নিয়ে বেশ কিছুদিন ধরেই চলছিল জল্পনা।

এবার এই বহুপ্রতীক্ষিত ছবি নিয়ে মুখ খুললেন স্বয়ং পরিচালক। রাজর্ষি জানান, “স্টেজে মুখ্যমন্ত্রী একজনকে বলছেন তিনি কালারফুল মানুষ, সেই কালারফুল হয়ে ওঠার পিছনে একটা বড় ইতিহাস আছে। ” সেই জার্নিটাই ফুটে উঠবে মদন মিত্রের বায়োপিকে।

তিনি আরও জানিয়েছেন যে, তার রাজনৈতিক কেরিয়ার থেকে কালারফুল জীবন সবই থাকবে। দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল যে এই বায়োপিক, আদৌও হচ্ছে কিনা। এবার এই জল্পনায় কার্যত শিলমোহর দিলেন রাজর্ষী।

বায়োপিকের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। যেখানে, অনেকটাই গল্প মদন মিত্র নিজে বলেছেন আর কিছুটা পুরোনো সংবাদ পত্র ঘেঁটেও দেখা হয়েছে। কে হবেন পর্দার মদন মিত্র? এর উত্তরে পরিচালক জানান, “প্রথমত মদন মিত্রের বায়োপিকের স্ক্রিপ্টটা এখনও তৈরি হচ্ছে নিয়ে শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রাথমিক পর্যায়ে কথা হয়েছে। মদনদা নিজেও অপুদার বাড়ি গিয়েছিলেন। দ্বিতীয়ত আমি সম্ভাব্য কিছু অভিনেতার সঙ্গে কাজ করি, তার বাইরে কারোর সঙ্গে কাজ করি না, তাঁদের মধ্যে রয়েছে তনুশ্রী চক্রবর্তী, শাশ্বত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, মল্লিকা বন্দ্যোপাধ্যায়। “

Related Articles

Back to top button