বিনোদনভিডিও

আমি মাইন্ড গেম সামলাতে পারি না’! বিগ বসের ঘরে কান্নায় ভেঙে পড়লেন শামিতা, মজা লুটছেন বিশাল

ভারতীয় টেলিভিশনের এক অন্যতম জনপ্রিয় এবং চর্চিত রিয়ালিটি শো হল বিগ বস (Big Boss)। প্রত্যেক বছর এই শোকে নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা থাকে তুঙ্গে। শুরু থেকেই কখনও প্রতিযোগিদের মধ্যে মারামারি,ঝগড়া,কিংবা অকথ্য গালিগালাজ নানা ধরনের আচরণকে কেন্দ্র করে শিরোনামে থাকে এই শো।

আর চলতি বছর বিগ বসের উভয় সিজনে শুরু থেকেই সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি (Shamita Shetty)। দিওয়ালির আগেই সকলকে চমকে দিয়ে বিগ বসের ঘরে এন্ট্রি নিয়েছিলেন শমিতা শেট্টির প্রেমিক তথা অভিনেতা রাকেশ বাপত (Rakesh Bapat) । সেদিন রাকেশের আগমনে বেজায় খুশি হয়েছিলেন শমিতা। আর চলতি সপ্তাহের শেষে সঞ্চালক সালমান খানের (Salman Khan) নতুন ঘোষণায় কান্নায় একেবারে ভেঙে পড়েছেন শমিতা।

Salman Khan to be paid 350 Crore for hosting Big Boss 15

চ্যানেলের তরফে সদ্য প্রকাশ্যে এসেছে একটি প্রোমো।সেখানে দেখা যাচ্ছে ‘উইকেন্ড কা বার’ এপিসোডে সালমান খান জানিয়েছেন বিগ বসের ঘরে রাকেশ আর ফিরবেন না। একথা শুনে কান্নায় ভেঙে পড়েছেন শামিতা। কাঁদতে কাঁদতে শমিতা বলে ওঠেন ‘আমি মাইন্ড গেমস সামলাতে পারি না। এই ঘরে বাড়িতে সবাই বাজে খেলা খেলে।’


ভিডিওতে শমিতা আরও বলেছেন, ‘আমার সাথে এসব জাতীয় টেলিভিশনে ঘটছে।’ অন্যদিকে এই ঘটনায় বেজায় খুশি শমিতার ভাই বিশাল কোটিয়ান (Vishal Kotian)। রাকেশ বাপত বিগ বসের ঘরে না ফেরার ঘটনা প্রসঙ্গে বিশাল বলেছেন , ‘আজ ভাগ্য খুব ভালো। আর রাকেশ এখানে নেই, এটা আমার জন্য আরও ভালো।’

 

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

এরপর বিগ বসের অপর প্রতিযোগি, করণ কুন্দ্রা (Karan Kundra) বিশালকে বোঝানোর চেষ্টা করে এবং বলে, ‘তুই ওর ভাই, ও সবসময় তোর পাশে দাড়ায়। তোরা এই লেভেলে মানুষ কে ঠকাস।’ উত্তরে বিশাল বলেন, ‘খেলা ,খেলার জায়গায় আর এবং সম্পর্ক সম্পর্কের জায়গায়।’ করণ আরও বলেছেন আরে ওর মুখের দিকে তাকা ও কিভাবে কাঁদছে।

Related Articles

Back to top button