দুই বছর পর বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান,নায়িকা তাপসী পান্নু


করোনা আবহের মধ্যেই বড় খবর এল কিং খানের ফ্যানদের জন্য।দুই বছর আগে  ২০১৮ সালে মুক্তি পেয়েছিল তার শেষ ছবি। ছবির নাম ‘জিরো’।ভিএএক্স এফেক্টে মোড়া এই  সিনেমাকে হাতিয়ার করেই দর্শক মন জয় করতে চেয়েছিলেন তিনি।কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে শাহরুখ এর এই ছবি।এরপর তাকে আর  বড় পর্দায় দেখা যায়নি।অবশেষে ফ্লোরে ফিরছেন তিনি।

এবার বলিউড বাদশা জুটি বাঁধতে চলেছেন তাপসী পান্নুর সাথে।বিটাউনে কান পাতলে গুঞ্জন শোনা যাচ্ছে ,রাজকুমার হিরানির হাত ধরেই এই নতুন জুটি পর্দায় আসতে চলেছে।অন্তত ‘ফিল্মফেয়ার’ সূত্রে এমনটাই জানা যাচ্ছে। উদ্বাস্তু সমস্যার প্রেক্ষপটে এই ছবির গল্প বোনা হবে।সূত্রের খবর অনুযায়ী, রাজকুমার হিরানি এমন একটি  সিরিয়াস বিষয়ের ওপর  কমেডি ফিল্ম বানাবেন।

 

চলতি বছরের ফেব্রুয়ারিতে তাপসী্কে ‘থাপ্পড়’ ছবিতে দেখা গিয়েছিল।সিনেমাটি দর্শকদের প্রশংসা কুড়িয়েছিল।বেশ কয়েক বছর আগে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ এন্টারটেইমেন্ট’ এর ব্যানারে ‘বদলা’ ছবিতে তাকে দেখা যায়।সেখানে অমিতাভ বচ্চনের বিপরীতে তার অভিনয় সবার মন জয় করেছিল।তার অভিনয় মন কেড়েছিল কিং খানেরও। কেউ কেউ মনে করছেন, সম্ভবত এই সব বিষয়গুলোকে মাথায় রেখেই  বক্স অফিসে মাত দিতে তাপসীকে গুটি করা হয়েছে।

প্রথমে শোনা যায় দীপিকা পাড়ুকোনের সাথে এই বছর জুটি বাঁধতে চলেছেন এসএসকে।দক্ষিণী পরিচালক অ্যাটলির হাত ধরেই কামব্যাক করবেন তিনি।যদিও সেই খবর অফিশিয়ালি  জানানো হয়নি। এরপর শোনা যায় যশ রাজ প্রোডাকশনের ব্যানারে পর্দায় ফিরবেন তিনি। এই সব জল্পনা উড়িয়ে দিয়ে শাহরুখ – তাপসী জুটি বাঁধছে এটাই এখন ট্রেন্ডিং।তবে এই সম্পর্কে দুজনের কেউই কোনো মন্তব্য করেননি।

 


Like it? Share with your friends!

589
589 points