বিনোদনসিনেমা

ফ্রিতে অভিনয় করছেন শাহরুখ ! ‘খানসাহে’-এর প্রতি  শ্রদ্ধায় মাথানত আর মাধবনের

জনপ্রিয় অভিনেতা আর মাধবন পরিচালিত বহু প্রতিক্ষীত একটি সিনেমা হল এই ‘রকেট্রি:দ্য নাম্বী এফেক্ট’ (Rocketry The Nambi Effect)। এই সিনেমাটির হাত ধরেই পরিচালক হিসাবে প্রথমবার হাতেখড়ি হতে চলেছে অভিনেতা আর মাধবনের (R.Madhaban)। এখনও পর্যন্ত যা খবর আগামী বছর অর্থাৎ ২০২২ সালের ১ জুলাই মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি। জানায় আছে বিগ বাজেটের সিনেমার জন্য ১০০ কোটি টাকার বাজি ধরেছেন বলিউডের ম্যাডি। জানা যাচ্ছে সিনেমাটি  হিন্দি, তামিল এবং ইংরেজি সহ একাধিক ভাষায় মুক্তি পাবে।

এ কথা কমবেশি সকলেই জানেন আর মাধবানের এই সিনেমাতে একজন সাংবাদিকের ক্যামিও চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান (Shahrukh Khan)। বর্তমানে এই সিনেমারই প্রচারের কাজে তুমুল ব্যস্ত রয়েছেন মাধবন। সেই ব্যস্ততার মাঝেই সম্প্রতি অভিনেতা জানিয়েছেন এই সিনেমায় অভিনয়ের জন্য নাকি কোনো পারিশ্রমিকই (No Fees) নিচ্ছেন না শাহরুখ খান সাউথের জনপ্রিয় অভিনেতা সূর্য (Suriya)।

আর মাধবন,R.Madhaban,রকেট্রি:দ্য নাম্বী এফেক্ট,Rocketry The Nambi Effect,সূর্য,Suriya,বিনা পারিশ্রমিক,No Fees

সেইসাথে এদিন মাধবন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন এবং দেশি গার্ল প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়াকে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় প্রচার করার জন্য ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। এপ্রসঙ্গে এদিন অভিনেতা নিজের মুখে জানান  ‘সূর্য এবং খানসাহেব, কেউ ছবির জন্য কোনও টাকা নেননি।’ এমনকি ওঁরা ক্যারাভ্যান, কস্টিউম আর অ্যাসিস্টেন্টের জন্যও কোনও মূল্য পর্যন্ত নেননি। এছাড়া সাউথের অভিনেতা সূর্য প্রসঙ্গে তিনি বলেন উনি নাকি নিজের টাকায় নিজের টিমের সদস্যদের নিয়ে মুম্বই পর্যন্ত চলে এসেছেন। তার জন্য বিমানের ভাড়া তো নেননি এমনকি না যে ওর ডায়লগ তামিলে অনুবাদ করে দিয়েছেন তাঁরও পারিশ্রমিক দিতে হয়নি ।’

এখানেই শেষ নয় আর মাধবানের আরো বলেছেন ‘ফিল্ম ইন্ডাস্ট্রিতে এখনও অনেক ভালো মানুষ আছে। আমি ইন্ডাস্ট্রির বাইরে থেকে হয়েও সাহায্য চেয়ে পেয়েছি।’ প্রসঙ্গত ম্যাডি SRK-এর জিরো সিনেমায় একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন। সেই সময়ই নাকি কথায় কথায় মাধবন কিং খানকে জানিয়েছিলেন তার এই স্বপ্নের প্রজেক্টের কথা। সেই সময় থেকেই আর মাধবনের নতুন সিনেমায় অংশগ্রহণ করার ইচ্ছা প্রকাশ করেছিলেন স্বয়ং বলিউড বাদশা নিজে। কিন্তু সেসময় মাধবন ভেবেছিলেন ‘খানসাহেব’ মজা করছেন।

আর মাধবন,R.Madhaban,রকেট্রি:দ্য নাম্বী এফেক্ট,Rocketry The Nambi Effect,সূর্য,Suriya,বিনা পারিশ্রমিক,No Fees

কিন্তু তা মোটেই না। শাহরুখ নাকি শুরু থেকেই এই সিনেমা নিয়ে সিরিয়াস ছিলেন। তাই অনেকদিন পর যখন শাহরুখের জন্মদিনের পার্টিতে তার সাথে মাধবানের দেখা হপি তখন নাকি তিনি নিজেই জানতে চেয়েছিলেন সিনেমার কাজ কতদূর এগিয়েছে। এমনকি তিনি বলেছিলেন যে কোনো ব্যাকগ্রাউন্ড রোলে দিলেও চলবে। কিন্তু এই সিনেমার অংশ হতে চান তিনি। পরবর্তীতে তাঁর সিনেমায় আগ্রহ দেখানোর জন্য শাহরুখকে ধন্যবাদ জানিয়ে তার ম্যানেজারের কাছে একটি মেসেজ পাঠিয়েছিলেন মাধব।সঙ্গে সঙ্গে শাহরুখের ম্যানেজার এর কাছ থেকে উত্তর এসেছিল শাহরুখ নাকি জানতে চেয়েছেন সিনেমার শুটিং কবে থেকে শুরু হচ্ছে? মাধবন জানিয়েছেন এই ভাবেই শাহরুখ তাঁর সিনেমার অংশ হয়ে ওঠেন।

Related Articles

Back to top button