বিনোদনসিনেমা

জেলবন্দী ছেলের জন্য বাতিল শুটিং! শাহরুখের সিনেমা ছাড়ছেন নয়নতরা, বদলে আসতে পারেন সামন্থা

মুম্বাইয়ের ক্রুজশিপ পার্টিতে মাদক সেবনের অভিযোগে গ্রেফতার হয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan)। এই খবরের জেরে বিগত বেশ কিছুদিন ধরেই সরগরম পেজ থ্রির পাতা। কিং খানের ছেলে জেলবন্দী। যার জেরে তোলপাড় হয়ে যাচ্ছে গোটা দেশ। আর ছেলের এই কুকর্মের প্রভাব গিয়ে পড়েছে শাহরুখ খানের পেশা জগতে।

ছেলে জেলে থাকার কারণে ইতিমধ্যেই সমস্ত শুটিং স্থগিত করেছেন শাহরুখ। যার জেরে সমস্যায় পড়েছে শাহরুখের গোটা টিম। সব ঠিক থাকলে অক্টোবরেই অ্যাটলির (Atli) আসন্ন সিনেমা লায়নের (Lion) শুটিং শুরু করে দিতেন শাহরুখ। কিন্তু এসবের মধ্যে আচমকাই মাদক মামলায় জড়িয়ে পড়েছেন শাহরুখের ছেলে আরিয়ান। তাই এই পরিস্থিতিতে শুটিং করার মতো মনের অবস্থা নেই কিং খানের।

উল্লেখ্য এই মাসের শুরুতেই অজয় ​​দেবগনের সাথে একটি বাণিজ্যিক বিজ্ঞাপনের শুটিং করার কথা ছিল শাহরুখের। কিন্তু, ছেলের গ্রেপ্তারের খবর পাওয়ার পর শেষ মুহূর্তে শুটিংয়ে অংশ নিতে আপত্তি জানিয়ে শুটিং বাতিল করে দেন এস আর কে। অন্যদিকে শাহরুখের অনুপস্থিতিতেই তার বডি ডাবল দিয়ে শ্যুট করা হয়েছে ‘পাঠান’ সিনেমা।

 

এভাবেই ছেলের জন্য একের পর এক শুটিং বাতিল করে চলেছেন অভিনেতা। যার জেরে পিছিয়ে গিয়েছে অ্যাটলির আসন্ন সিনেমা লায়নের শুটিং। সূত্রের খবর ছবির প্রধান অভিনেত্রী নয়নতারা (Nayanthara)অক্টোবরে এই ছবির শুটিংয়ের জন্য ছুটি নিয়েছিলেন, কিন্তু এখন শুটিং পিছিয়ে যাওয়ার পর, তিনি তার শুটিংয়ের দিন পিছোতে রাজি হচ্ছেন না।

এসবের মধ্যেই শোনা যাচ্ছে নয়নতারা সিনেমায় অভিনয় করতে রাজি না হওয়ায় সরে যাওয়ার পর পরিচালক অ্যাটলি ফ্যামিলি ম্যান ২ খ্যাত অভিনেত্রী সামান্থার আক্কেনেনির নাম ভাবতে শুরু করেছেন। যদিও এখন পর্যন্ত, এবিষয়ে আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা করা হয়নি। তবে যদি এই খবরে সিলমোহর পড়ে যায় তাহলে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে এই প্রথমবার শাহরুখ খানের সঙ্গে অভিনয় করার সুযোগ পেতে চলেছেন সামান্থা।

Related Articles

Back to top button