বিনোদনসিনেমা

“বাদশাহী” মেজাজে পর্দায় ফিরছেন শাহরুখ খান, ফের ডাবল রোলে ধরা দেবে অভিনেতা

বলিউডের “বাদশাহ” বলুন বা বলিউডের “কিং” একনামে যাকে সারা দুনিয়া চেনে তিনি হলেন শাহরুখ খান। তাঁর চলচ্চিত্রের সংখ্যা অগণিত। অসামান্য একজন ব্যক্তিত্ব তথা অসাধারণ অভিনয় দিয়ে তিনি মন জয় করে নিয়েছেন সকল মানুষের। দীর্ঘদিন ধরে তিনি চলচ্চিত্রের পর্দা থেকে দূরে রয়েছেন। কিন্তু তাই বলে তার জনপ্রিয়তা কিন্তু একেবারেই কমেনি। কয়েক বছর বিরতিতে থাকলেও ফের রুপোলি পর্দায় ফিরছেন একেবারে “বাদশাহী” মেজাজে ফিরছেন তিনি।

Shahrukh Khan

তাঁর ফেরার অপেক্ষায় রীতিমতো মুখিয়ে রয়েছেন তাঁর অগনিত ভক্তরা। এমনকি তাঁর আসন্ন ছবি “পাঠান” নিয়েও বেশ উত্তেজনা রয়েছে দর্শকদের মধ্যে। আর সেই ছবির শ্যুটিং নিয়েই আপাতত ব্যস্ত রয়েছেন অভিনেতা। তবে, জানা যাচ্ছে যে, “পাঠান” ছবির শ্যুটিং শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই তিনি দক্ষিণী ইন্ডাস্ট্রির নামকরা পরিচালক অ্যাটলির ছবির শ্যুটিং শুরু করতে পারেন।

তবে, অ্যাটলির পরিচালনায় যে ছবিটি নির্মিত হতে চলেছে সেই গল্পটি প্রায় সিদ্ধার্থ মালহোত্রার একটি ছবির গল্পের মতোই। যারফলে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রাকে তাঁর ডাবল রোলের ছবি বন্ধ করতে হয়েছিল। পরিচালক অ্যাটলির ছবিতে শাহরুখ খানকে ডাবল রোলে অভিনয় করতে দেখা যাবে। তবে, এরকমই একটি ছবি “থাদাম” যেটি দক্ষিণ ভারতে মুক্তি পেয়েছিল। আর তাঁর প্রধান চরিত্রে রয়েছেন অরুণ বিজয়।

তবে, শাহরুখ খান জানিয়েছেন যে, পরিচালক অ্যাটলির সঙ্গে দীর্ঘ আলোচনার পরই এই এই গল্পটি বাছা হয়েছে। এমনকি ভারতীয় চলচ্চিত্রের একটি বড় চলচ্চিত্র নির্মাতা সংস্থা এই ছবির ব্যাপারে খুবই উৎসাহ প্রকাশ করেছে। জানা গিয়েছে এই ছবির বাজেট প্রায় ২৫০ কোটি টাকা। তবে, এই নিয়ে এখনও অবধি কোনো চূড়ান্ত কথা হয়নি। এমনকি এই ছবির ব্যাপারে আনুষ্ঠানিক ভাবেও কোনো ঘোষণা করা হয়নি। তবে, সত্যিই যদি এই ছবিতে শাহরুখ খান অভিনয় করেন তাহলে তাঁকে সপ্তম বারের মত ডাবল রোলে অভিনয় করতে দেখা যাবে।

Related Articles

Back to top button