গসিপবিনোদন

লোকের টাকায় হানিমুন! ছবির শুটিংয়ে দার্জিলিংয়ে গিয়ে ফ্রীতে মধুচন্দ্রিমা করেছিলেন শাহরুখ-গৌরী

শাহরুখ খান (Shah Rukh Khan) এমন একজন ব্যক্তিত্ব যিনি সত্যিই ‘জিরো’ থেকে ‘হিরো’ হয়েছেন। দিল্লির ছেলে শাহরুখ যখন মুম্বইয়ে এসেছিলেন তখন পকেটে কানাকড়িও ছিল না। অনেক লড়াই করেই আজ সেই ইন্ডাস্ট্রির ‘বাদশা’ হয়েছেন তিনি। আর এখন তো ‘কিং খান’এর কাছে কোনও কিছুরই অভাব নেই।

নাম, যশ, অর্থ, খ্যাতি- শাহরুখের কাছে এখন সবই রয়েছে। দেশের অন্যতম ধনী ব্যক্তিদের মধ্যে একজন বলিউড সুপারস্টার। তবে এমনও একটা সময় ছিল যখন তাঁর কাছে নিজের হানিমুনের (Honeymoon) টাকাটুকুও ছিল না। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। সম্প্রতি এই অজানা কাহিনী ফাঁস করেছেন শাহরুখের এক কালজয়ী ছবির লেখক এবং সহকারী পরিচালক মনোজ লালওয়ানি।

Shah Rukh Khan Gauri Khan

গত ১৩ নভেম্বর শাহরুখ খান-জুহি চাওলা অভিনীত ‘রাজু বন গয়া জেন্টলম্যান’ (Raju Ban Gaya Gentleman) ছবিটি ৩০ বছর সম্পূর্ণ করেছে। এই ছবিরই লেখক এবং সহকারী পরিচালক ছিলেন মনোজ। তিনিই এক নামী সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতার সময় জানিয়েছেন, এই ছবির শ্যুটিংয়ের মাঝেই শাহরুখ এবং গৌরী (Gauri Khan) নিজেদের হানিমুন করেছিলেন।

‘রাজু বন গয়া জেন্টলম্যান’ ছবির লেখক জানান, ‘ও দিল্লিতে বিয়ে করেছিল এবং এরপর দার্জিলিংয়ে মধুচন্দ্রিমায় গিয়েছিল। আমরা সবাই শাহরুখ এবং গৌরীর সঙ্গে গিয়েছিলাম কারণ ওঁর ইন্ট্রো সিন শ্যুট করার ছিল। আমার এখনও মনে আছে ছবির পুরো টিম ট্রেনের দ্বিতীয় ক্লাসে করে গিয়েছিল। খুবই কঠিন ছিল। ৩০ ঘণ্টার সফর ছিল। আমি খুবই ভাগ্যবান ছিলাম যে আজিজ ভাই (আজিজ মির্জা) আমায়, শাহরুখ এবং গৌরীকে ওনার সঙ্গে ফ্লাইটে যেতে বলেছিল’।

Shah Rukh Khan Gauri Khan honeymoon Raju Ban Gaya Gentleman, Shah Rukh Khan Gauri Khan honeymoon, Raju Ban Gaya Gentleman

মনোজের সংযোজন, ‘তো হ্যাঁ, শাহরুখের হানিমুন রাজুবন গয়া জেন্টলম্যানের খাতায় গিয়েছিল। দার্জিলিংয়ে বেশ ঠাণ্ডা ছিল। শাহরুখের ঘরে কোনও হিটার ছিল না। আজিজ ভাই এবং আমি একই ঘরে ছিলাম। আমাদের কাছে একটা হিটার ছিল। আমরা শাহরুখ এবং গৌরীকে দিয়ে দিয়েছিলাম’।

প্রসঙ্গত, ‘রাজু বন গয়া জেন্টলম্যান’ শাহরুখের কেরিয়ারের অন্যতম সেরা ছবিগুলির মধ্যে একটি ছিল। এই ছবিতে তিনি এবং জুহি ছাড়াও অভিনয় করেছিলেন নানা পাটেকর এবং অমৃতা সিং। রাজ কাপুরের ক্ল্যাসিক সিনেমা ‘শ্রী ৪২০’ থেকে কিছুটা অনুপ্রাণিত ছিল এই ছবি।

Related Articles

Back to top button