খবরবিনোদনসিনেমা

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ‘RRR’, ‘কেজিএফ’ তৈরী হলে বলিউড পানমশলাই বেচবে! অক্ষয়কে কটাক্ষ অভিনেতার

এমনিতেই বলিউডের জন্য সময় খুব একটা ভালো যাচ্ছে না। দক্ষিণী ছবির আকাশ ছোঁয়া সাফল্যের জেরে একপ্রকার চোখে ধোঁয়া দেখছে বলিউড ইন্ডাস্ট্রি। ব্যাপক হিট হওয়ার আশা থাকলেও অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত ‘বচ্চন পান্ডে’ ছবি মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। দক্ষিণী ছবির জেরে ফ্লপ খাচ্ছে খিলাড়ি, তার ওপর গোদের ওপর বিষ ফোঁড়ার মত সাথে জুটেছে পানমশলার বিজ্ঞাপনের বিতর্ক।

এমনিতেই বিমল পানমশলার বিজ্ঞাপন (Vimal Paan Masala Advertisement) করার জন্য ব্যাপক ট্রোলের শিকার হতেন অজয় দেবগণ থেকে শাহরুখ খান। তবে সেই দলে নতুন সদস্য হয়েছিলেন অক্ষয় কুমার। একসময় নিজে এই ধরণের বিজ্ঞাপন বাকিদের না করার জন্যই বললেও শেষমেশ টাকার জন্য নিজেই বিমল পান মশলার বিজ্ঞাপনে হাজির অক্ষয় কুমার! বিজ্ঞপনী ভিডিও প্রকাশ্যে আসতেই তীব্র সমালোচনায় ফেটে পরে নেটপাড়া।

Sourav Shukla taunted Bollywood on PanMasala Ad

এতটাই বিরূপ প্রতিক্রিয়া হয় যে শেষমেশ নিজের ভুল বুঝতে পেরে বিজ্ঞাপন থেকে সরে দাঁড়ান অভিনেতা। সোশ্যাল মিডিয়াতে সকলের কাছ থেকে ক্ষমা চেয়ে একটি পোস্টে অক্ষয় লেখেন যে তিনি বিজ্ঞাপনী থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। আর বিজ্ঞাপনের জন্য যে টাকা পেয়েছেন সেটা দান করে দেবেন। অক্ষয়ের এই সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন অনেকেই। তবে তাতেও ট্রোলের কমতি হয়নি।

Sourav Shukla post on Vimal Paan Masala Ad

সম্প্রতি এই পানমশলা বিতর্কের আগুনে আরও  একটাই ঘি ঢেলে দিলেন সৌরভ শুক্লা (Sourav Shukla)। তাঁর একটি সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে রীতিমত চর্চা শুরু হয়ে গিয়েছে। তিনি লিখেছেন, ‘আরআরআর, কেজিএফ এর মত ছবি তৈরী করলে আমাদের ছেলেরা তো বিমলই বেচবে তাই না?’ একদিকে বলিউডের খারাপ পরিস্থিতি। অন্যদিকে গুটখা কোম্পানির বিজ্ঞাপন দুটি বিষয়কে একসাথে মিলিয়ে এমন খোঁচা নেটিজেনদের চোখ এড়ায়নি।

Sourav Shukla post on Vimal Paan Masala Ad 1

প্রসঙ্গত, বিমলের বিজ্ঞাপন নিয়ে নিজে ক্ষমা চেয়ে একটি পোস্ট করেছিলেন অক্ষয় কুমার। সেখানে তিনি সোজাসুজি জানিয়েছেন এই বিজ্ঞাপন থেকে নিজেকে আলাদা করে নিযেছেন। আর ভবিষ্যতে কোনো চুক্তি করার সময় এই কথা খেয়াল থাকবে। তবে যতদিন মেয়াদ রয়েছে ততদিন এই বিজ্ঞাপন চলবে।

 

Related Articles

Back to top button