বিনোদনভিডিওসিরিয়াল

বিজয়াতেই মুছবে সর্বজয়ার সিঁথির সিঁদুর! এত বড়লোক হয়েও চিকিৎসার টাকা নেই, ট্রোলের ঝড় নেটপাড়ায়

বাঙালির বিনোদনের ডেলি ডোজ হল মেগা সিরিয়াল। সেই কবে থেকে মানুষের রোজকার জীবনের সাথে ওতোপ্রতোভাবে জড়িয়ে রয়েছে বাংলা ধারাবাহিক। কর্মব্যস্ত জীবন থেকে পাওয়া ক্ষণিকের অবসর সময়ে স্ট্রেস বাস্টারের কাজ করে এই ধারাবাহিক গুলি। তাই পছন্দের তারকাদের টিভির পর্দায় দেখতে না পেলে মন খারাপ হয়ে যায় দর্শকদের।

কিছুদিন আগেই জি বাংলায় শুরু হয়েছে বাংলার জনপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়ের (Deboshree Roy) সিরিয়াল ‘সর্বজয়া’(Sarbajaya)। দীর্ঘ দশ বছর পর অভিনয় জগতে কামব্যাক করেছেন দেবশ্রী। আর একেবারে শুরু থেকেই বাজিমাত করছেন তিনি। নতুন ধারাবাহিক হলেও ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে সাপ্তাহিক টিআরপি তালিকায় প্রথম দশের মধ্যে ঘোরাফেরা করেছে সর্বজয়া।

উল্লেখ্য শুরু থেকেই অভিনেত্রী দেবশ্রী রায়ের অভিনয় যেমন প্রশংসা পেয়েছে তেমনই সিরিয়ালের একাধিক কনটেন্ট ঘিরে সোশ্যাল মিডিয়ায় উঠেছিল সমালোচনার ঝড়। ইতিপূর্বে একাধিকবার কখনও ঘুড়ি ওড়ানো তো কখনও তালের বড়া বানানোর দৃশ্য দেখিয়ে কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে এই ধারাবাহিক। এসবের মধ্যেই সম্প্রতি চ্যানেলের তরফে প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো।

দুর্গাপুজোকে কেন্দ্র করে ইতিমধ্যেই সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। যা রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই সিরিয়ালে দেখানো হয়েছে দুর্গাপূজো উপলক্ষে নাচে মেতে উঠেছে নায়িকা সর্বজয়া। তখনই আচমকাই ওপর থেকে ভেঙে পড়ে বড় এক ঝাড়বাতি। আর সেই আঘাত থেকেই নিজের স্ত্রী জয়াকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়েন তাঁর স্বামী সঞ্জয়।

 

আসলে সর্বজয়াকে মৃত্যুর মুখে ঠেলে দিতে আগে থেকেই পুরোটা প্লান করে রেখেছিল রাজীব সহ বাড়ির অনান্য সদস্যরা। কিন্তু সর্বজয়াকে বাঁচিয়ে এখন নিজে মৃত্যুর সঙ্গে লড়ছে সঞ্জয়। তাঁর চোট এতটাই গুরুতর যে সে বর্তমানে কোমায় চলে গিয়েছে। আর ডাক্তাররা বলেছে তাঁকে বাঁচাতে প্রচুর টাকার প্রয়োজন। কিন্তু এতবড় শিল্পপতি হওয়া সত্যেও তাঁর চিকিৎসার খরচ জোগাড় করতে গিয়ে সর্বজয়াকে হাপিত্যেশ করতে দেখে সোশ্যাল মিডিয়ায় একের পর এক ধেয়ে এসেছে বিরূপ মন্তব্য।

Related Articles

Back to top button