বিনোদন

লোভী হয়ে গিয়েছেন সারা আলী খান, এবার নিজের মুখেই স্বীকার করলেন এই কথা

দুবছরের মধ্যে গ্ল্যামারের উচ্চতার শীর্ষে পৌঁছেছেন অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan)। অর্জন করেছেন প্রচুর ফ্যান বেসও। ২০১৮ সালের কেদারনাথ দিয়ে তার কেরিয়ার শুরু করেছিলেন। তার ক্যারিয়ারে এরই মধ্যে রণভীর সিং, সুশান্ত সিং রাজপুত এবং বরুণ ধাওয়ানের মতো তারকাদের সাথে কাজ করেছেন। সম্প্রতি অক্ষয় কুমার (Akshay Kumar) ও ধনুশ ( Dhanush) এর সঙ্গে ‘আতরঙ্গী রে’ (Atrangi Re) ছবিতে জুটি বেঁধেছেন এই অভিনেত্রী। তবে একক ছবিতে নেতৃত্ব দেওয়ার জন্য প্রস্তুত কিনা সারা সেই নিয়ে ধন্ধে রয়েছেন তিনি।

sara ali khan সারা আলী খান

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘কুলি নং ১’ এর অভিনেত্রী সারা আলি খান জানান, ‘আমি জানি না, এটা আমার জন্য কখনোই নয়। আমার ক্যারিয়ার কখনোই এমন নয় যে, আজ কমার্শিয়াল,কাল সিরিয়াস, তো পরশু সোলো করব, এমনকি রণবীরের সাথেও ছবি করি- এরকম সম্ভব নয়। কেউ যখন আমায় গল্প শোনায় তখন আমার মনে হয় সেই গল্প আমায় আনন্দ দেবে। এটা কোন ব্যাপার না যে ছবিটি একক নাকি আমি এতে একটি ছোট ভূমিকা আছি, দিনের শেষে, আমি ভাল এবং প্রাসঙ্গিক গল্পে কাজ করতে চাই।’

sara ali khan সারা আলী খান

সারা আরও বলেন, ‘আমি মনে করি, বিশেষ করে ‘আতরঙ্গী রে’ ছবির পর, আমি লোভী হয়ে উঠেছি চরিত্র নিয়ে। আমি এমন কোনো একটি চরিত্রে অভিনয় করতে চাই যাতে আমি নিজেকে সম্পূর্ণ ভাবে একাত্ম করে  নিতে পারবো। যার ফলে সেই গল্পটা আমার কাছে আরো উৎসাহের  হয়ে উঠবে’।

Related Articles

Back to top button