গসিপবিনোদন

সত্যিই পাগল ফ্যান! পরিবারকে পথে বসিয়ে, ৭২ কোটির সম্পত্তি সঞ্জয় দত্তের নাম লিখে প্রয়াত ভক্ত

সঞ্জয় দত্ত (Sanjay Dutt) এমন একজন অভিনেতা যিনি গত কয়েক দশক ধরে বলিউডে (Bollywood) রাজত্ব করছেন। অনুরাগীদের কাছে তাঁর পরিচয় ‘মুন্নাভাই’ কিংবা ‘সঞ্জু বাবা’ নামে। ইন্ডাস্ট্রিতে এত বছর ধরে কাজ করলেও সঞ্জয়ের জনপ্রিয়তায় কিন্তু একটুও আঁচ পড়েনি। বরং সময়ের সঙ্গে তা আরও বেড়েছে। সারা বিশ্বে অসংখ্য অনুরাগী রয়েছে তাঁর। আর যত সময় যাচ্ছে ততই বাড়ছে সেই অনুরাগীর সংখ্যাও।

৬৩ বছর বয়সী এই কিংবদন্তি অভিনেতার অবশ্য শুধুমাত্র ভারতেই নয়, বরং সারা বিশ্বে প্রচুর অনুরাগী রয়েছে। এনাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা সঞ্জয়কে দেবতার মতো পুজো অবধি করেন! কয়েক বছর আগে যেমন এমনই এক অদ্ভুত পরিস্থিতির সম্মুখীন হয়েছিল ‘কেজিএফ চ্যাপ্টার ২’ (KGF: Chapter 2) অভিনেতা।

Sanjay Dutt, সঞ্জয় দত্ত, বলিউড, গসিপ, বিনোদন, bollywood, gossip, entertainment

ঘটনাটি ঘটেছিল ২০১৮ সালে। আচমকাই পুলিশের তরফ থেকে সঞ্জয়ের কাছে একটি ফোন আসে। বলিউড অভিনেতাকে জানানো হয়, নিশা পাটিল নামে তাঁর একজন মহিলা অনুরাগী প্রায় দু’সপ্তাহ আগে প্রয়াত হয়েছেন এবং সংশ্লিষ্ট মহিলা নিজের সমস্ত সম্পত্তি বলিউড সুপারস্টারের নামে লিখে দিয়ে গিয়েছেন।

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, সঞ্জয়কে পুলিশের তরফ থেকে বলা হয়েছিল, প্রয়াত নিশা ব্যাঙ্কের কাছে একাধিক চিঠি লিখেছিলেন এবং অনুরোধ করেছিলেন যাতে তাঁর সমস্ত অর্থ অভিনেতাকে দিয়ে দেওয়া হয়। শোনা যায়, ‘সঞ্জু বাবা’র সংশ্লিষ্ট অনুরাগী প্রায় ৭২ কোটি টাকার সম্পত্তি রেখে গিয়েছিলেন।

Sanjay Dutt, সঞ্জয় দত্ত, নিশা পাটিল, Nisha Patil

অনুরাগীর প্রয়াণের পর ৭২ কোটি টাকার সম্পত্তি পেয়ে স্বাভাবিকভাবেই বেশ চমকে গিয়েছিলেন সঞ্জয়। কিন্তু অভিনেতা জানান, অনুরাগীর রেখে যাওয়া সম্পত্তি তিনি নেবেন না। বরং সম্পূর্ণ সম্পত্তি নিশার পরিবারকে ফিরিয়ে দিতে বলেন তিনি। ব্যাঙ্ক থেকে জানা যায়, নিশা তাঁর নমিনি হিসেবে সঞ্জয়ের নাম লিখে গিয়েছিলেন এবং ঠিকানা হিসেবে অভিনেতার পালি হিলের বাড়ির ঠিকানা দিয়ে গিয়েছিলেন।

একটি নামী সংবাদমাধ্যমের প্রতিবেদনে সঞ্জয়ের তরফ থেকে সেই সময় প্রকাশিত একটি বিবৃতিকে উদ্ধৃত করে লেখা হয়েছিল, ‘অভিনেতা হিসেবে আমরা দেখেছি অনুরাগীরা আমাদের নামে সন্তানের নামকরণ করছেন। কিংবা বাড়ি অবধি চলে আসছেন, এমনকি উপহারও দিচ্ছেন। কিন্তু এই ঘটনা আমায় অবাক করে দিয়েছে। আমি সম্পত্তির কোনও অংশ দাবি করব না। আমি নিশাকে চিনতাম না। তবে সম্পূর্ণ ঘটনার বিষয়ে কথা বলতে গিয়ে আমি কৃতজ্ঞ অনুভব করছি’।

Related Articles

Back to top button