গসিপবিনোদন

লোকে অভিনয়ের প্রশংসা করে! তবু এত প্রতিভাবান হওয়া সত্ত্বেও ভালো চরিত্রের অফার পান না সন্দীপ্তা

বাংলা বিনোদন জগতের ব্যাস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। ছোটো পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘দুর্গা’ দিয়ে অভিনয় জগতে পা রাখলেও বর্তমানে ছোটো পর্দার গন্ডি ছাড়িয়ে বিনোদন জগতের আরও দুই জনপ্রিয় মাধ্যম সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা কিন্তু মানুষের মন নিয়ে লেখাপড়া করেছেন, অর্থাৎ সাইকোলজির ছাত্রী ছিলেন তিনি।

সমস্ত ক্ষেত্রেই তিনি প্রতিভাবান। তার নাচ, অভিনয়, মিষ্টি ব্যবহার সবই মানুষের বেজায় পছন্দের। কিন্তু এত পছন্দ, ভালোবাসা প্রশংসা পেয়েও সন্দীপ্তার কাজের ঝুলি শূন্য। এ আর নতুন কী? কমবেশি সকলেরই বোধহয় এমন অভিজ্ঞতা রয়েছে, ভালো রেজাল্ট হল, ভালো ইন্টারভিউ হল অথচ চাকরির লিস্টে অন্য কারোর নাম। সে যতই প্রতিভাবান হোন না কেন, জীবনে সাফল্য খুব রয়ে বসেই আসে৷

সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের কাজের প্রসঙ্গে কথা বলতে গিয়ে এমনই আক্ষেপ করতে শোনা যায় সন্দীপ্তাকে। তিনি বলেন, “অনেকেই ভালো কাজ করি বলে প্রশংসা করেন, বলেন আমার অভিনয় তাদের ভালো লাগছে। কিন্তু ভাল চরিত্রের বেলায় কেন প্রস্তাব আসে না সেই অঙ্কটা আজও বুঝি না।”

এই আক্ষেপ শুধু সন্দীপ্তা নয় আমাদের গোটা জেনারেশনেরই রয়েছে। চারিদিকে ট্যালেন্টের অভাব নেই, অথচ প্রতিযোগিতাও দারুণ বেশি এই মুহুর্তে। সমস্ত ক্ষেত্রেই ভালোরও ভালো রয়েছে। আবার কোথাও কোথাও চলে পয়সার খেলা। সেখানে প্রতিভার থেকেও বেশি বড় হয়ে দাঁড়ায় ক্ষমতা।

Rahul Arunodoy Banerjee রাহুল অরুণোদয় ব্যানার্জী Sandipta Sen সন্দীপ্তা সেন

এদিকে সন্দীপ্তার ‘চর্চিত’ বন্ধু রাহুল ব্যানার্জির হাতে কাজের অভাব নাই। ‘দেশের মাটি’ ধারাবাহিক শেষ হওয়ার মাত্র দিন কয়েকের মধ্যেই নতুন ধারাবাহিক ‘লাল কুঠি’ নিয়ে পর্দায় ফিরেছেন রাহুল। পর্দায় তার সাথে রুকমার কেমিস্ট্রি একেবারে জমে ক্ষীর৷ অনেকেই চান বাস্তবেও প্রেম করুক এই জুটি। এদিকে এর আগে শোনা গিয়েছিল, সন্দীপ্তার কারণেই নাকি রাহুল প্রিয়াঙ্কার বিচ্ছেদ হয়েছিল। তবে সম্প্রতি সন্দীপ্তা রাহুলের প্রসঙ্গে জানান, ““রাহুল আর আমি খুব ভাল বন্ধু ছিলাম। এ নিয়ে কোনওদিন কোনও বিভ্রান্তির জায়গাই তৈরি হয়নি। আমার জন্য তো ওদের বিচ্ছেদ হয়নি!”

Related Articles

Back to top button