গসিপবিনোদন

ছেড়ে গেছে বৌ, তাতে কি! সামান্থার সাথে ডিভোর্সের পরেই আবারও প্রেমলীলা শুরু নাগা চৈতন্যর

অনুরাগীদের অন্যতম পছন্দের জুটি মধ্যে একটি ছিল নাগা চৈতন্য(Naga Chaitanya) এবং সামান্থা রুথ প্রভুর (Samantha Ruth Prabhu) জুটি। তাঁদের মিষ্টি নানান মুহূর্তের ছবি দেখে মুগ্ধ হয়ে যেতেন তাঁরা। তবে সেই সম্পর্ক ভেঙেছে। বিচ্ছেদের পথে হেঁটেছে তারকা দম্পতি।

তবে ‘দ্য ফ্যামিলি ম্যান’ খ্যাত সামান্থার সঙ্গে বিয়ে ভাঙার কয়েক মাসের মধ্যেই নতুন করে প্রেমে পড়েছেন নাগার্জুনের ছেলে। শোনা যাচ্ছে, দক্ষিণী অভিনেত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর এবার এক বলি সুন্দরীর প্রেমে পড়েছেন তিনি। দু’জনের মধ্যেকার ঘনিষ্ঠতাও নাকি বেশ চোখে পড়ার মতো।

Naga Chaitanya and Samantha Ruth Prabhu

বিভিন্ন সূত্র মারফৎ জানা যাচ্ছে, নাগা চৈতন্য নাকি ‘রমন রাঘব ২.০’, ‘মেড ইন হেভেন’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধূলিপালার (Sobhita Dhulipala) সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। তবে নিন্দুকদের মতে, এসব নাকি সত্যি নয়। আসলে জন সমাজে নাগার ‘ইমেজ’ খারাপ করার জন্য এই কাজ করছেন তাঁর প্রাক্তন স্ত্রী সামান্থা নিজে।

একটি নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি ‘মেজর’ খ্যাত অভিনেত্রী শোভিতা নাগার সঙ্গে তাঁর হায়দ্রাবাদের নির্মীয়মাণ ফ্ল্যাটে গিয়েছিলেন। সেখানে দু’জনে একান্তে কিছুটা সময় কাটানোর পর একই গাড়ি করে বেরিয়ে যান। তারকাদের ঘনিষ্ঠ মহলের দাবি, একে অপরের সঙ্গে সময় কাটাতে নাকি দু’জনের বেশ ভালোলাগছে। সেই কারণে তাঁদের দেখা সাক্ষাতের পরিমাণও নাকি বেশ বেড়ে গিয়েছে।

Sobhita Dhulipala

শুধু তাই নয়, চে অর্থাৎ নাগা চৈতন্যকে নাকি বেশ কয়েকবার শোভিতার হোটেলের ঘরেও দেখা গিয়েছে। প্রাক্তনীর নতুন সম্পর্কের বিষয় সামান্থার কী মত? আসলে দক্ষিণী সুন্দরী তাঁর প্রাক্তন স্বামীর ব্যক্তিগত জীবন নিয়ে একেবারেই ভাবিত নন। তবে তাঁকে এই বিষয়ে যেভাবে দোষী সাব্যস্ত করা হচ্ছে, তাতেই তিনি চটেছেন।

সম্প্রতি টুইট করে নিন্দুকদের একহাত নিয়েছেন সামান্থা। দক্ষিণী অভিনেত্রী টুইটারে লিখেছেন, ‘মেয়েদের বিষয়ে গুঞ্জন- সত্যিই হবে!! ছেলেদের বিষয়ে গুঞ্জন- মেয়েটা ছড়াচ্ছে!! বড় হও তোমরা। আমরা দু’জনেই জীবনে এগিয়ে গিয়েছি। তোমরাও এগিয়ে যাও। নিজের কাজ, পরিবারের প্রতি মনোনিবেশ করে এগিয়ে যাও’।

Related Articles

Back to top button