পুরোনো ছন্দে ফিরতে কাজের খোঁজে মুম্বাইয়ের দরজায় দরজায় ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী


বলিউডের অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। গতবছর অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই সংবাদমাধ্যমের শিরোনামে চলে এসেছিলেন অভিনেত্রী। জেল পর্যন্ত খাটতে হয়েছিল অভিনেত্রীকে। তবে জামিন পেয়েছিলেন অবশেষে। এরপর থেকেই সোশ্যাল মিডিয়া এবং সাধারন জনতার থেকে বেশ খানিকটা দূরে চলে গিয়েছিলেন তিনি। তবে বর্তমানে ধীরে ধীরে ফের জীবনে ফিরে আসতে চাইছেন অভিনেত্রী।

জানা যাচ্ছে জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে কাজ খুঁজছেন অভিনেত্রী। ইতিমধ্যেই হায়দ্রাবাদ থেকে কাজের খোঁজে মুম্বাই ফিরেছেন অভিনেত্রী। আসলে বিগত বছরে একেরপর এক ঘটনায় বিধস্ত হয়ে গিয়েছিল রিয়া চক্রবর্তীর জীবন। এই কারণেই মুম্বাইতে ফিরে ইতিমধ্যেই নতুন বাড়ির জন্য খোঁজ শুরু করেছেন রিয়া চক্রবর্তী।

Rhea Chakraborty রিয়া চক্রবর্তী

বাড়ির খোঁজে বেরিয়ে পাপারাৎজিদের ক্যামেরার মুখোমুখি হয়েছেন রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক। পাপারাৎজিরা তাদের প্রশ্ন করলেও সেই প্রশ্নের কোনো জবাব দেননি কেউই। বরং রিয়ার ভাই সৌভিক পাপারাৎজিদের ধমক দিয়ে বলেন তাদের পিছু যাতে না করা হয়।

রিয়া চক্রবর্তী Rhea Chakraborty

প্রসঙ্গত, দেশের করোনা পরিস্থিতি দিন দিন খারাপ হচ্ছে। আজ অর্থাৎ ১লা মে গত ২৪ ঘন্টায় ৪ লক্ষেরও অধিক করোনা আক্রান্তের খোঁজ মিলেছে। এমন পরিস্থিতিতে অক্সিজেন ও হাসপাতাল বেড পাওয়া মুশকিল হয়ে দাঁড়িয়েছে। বলিউডের বহু সেলিব্রিটিরা নিজেদের মত করে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ইতিমধ্যেই। তাদের সাথে রিয়াও নিজের মত করে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

Rhea Chakraborty

নিজের ইনস্টাগ্রামে রিয়া একটি  করেছিলেন। যেখানে লেখা ছিল যদি কোনোরকম সাহায্যের প্রয়োজন হয় আমাকে বলুন।  যথাসাধ্য চেষ্টা করবো আপনাদের সাহায্য করার। সাথে একটি নতুন অক্সিজেন রিফিলিং প্লান্টের ঠিকানা ও ফোন নাম্বার শেয়ার করেছিলেন অভিনেত্রী। যেখানে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার ভর্তি করে দেওয়া হবে।