কেন রিয়ার ওপর রেগে ছিল সুশান্ত,এবার মুখ খুললেন সুশান্তের ম্যানেজার


সুশান্ত সিং মৃত্যু তদন্তে প্রতিদিন সামনে আসছে একের পর এক নতুন তথ্য।সম্প্রতি তার পাবনার বাগান বাড়ি থেকে নেশার দ্রব্য,হাতে লেখা নোট উদ্ধার করা হয়েছে।একে একে নাম জড়িয়েছে বহু বলিউড  সেলিব্রিটির।আর সেই লিস্টে রিয়া চক্রবর্তী প্রথম দিন থেকেই আছেন।তার বিরুদ্ধে অর্থ তছ্রুপের মামলা করেছেন খোদ সুশান্তের বাবা।এবার সেই জল্পনাকে আরও একটু উস্কে দিল সুশান্তের ফার্ম হাউসের ম্যানেজার পবনের মন্তব্য।

সিবিআই সুশান্তের মৃত্যুর তদন্ত ভার নেওয়ার পর অভিনেতার ম্যানেজার পবনকে জিঞ্জাসাবাদ করেন।তার কাছে জানতে চাওয়া হয় কারোর সাথে সুশান্তের ঝামেলা হত কি না। পবন জানান রিয়া চক্রবর্তীর সাথে সুশান্তের প্রায়ই ঝামেলা হত।রিয়া নিজের চাহিদা পুরোনের জন্য,প্রোপাটি কেনার জন্য সুশান্তের অর্থ ব্যবহার করত। এই বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হত। সুশান্ত রিয়ার প্রতি বিরক্ত হতেন।

সূত্রের খবর অনুযায়ী, পবন সিবিআইকে বলেছেন যে সুশান্ত শুয়ে থাকত আর রিয়া পার্টি করত।অভিনেতার পিএ রজত মেওয়াতির কাছ থেকে তিনি না কি এই বিষয়ে জানতে পেরেছেন।পবন আরও বলেছেন,সৌভিক চক্রবর্তীকে  তিনি প্রায় সময় নেশায় মত্ত অবস্থায় দেখতেন।আর যখন নেশা করতেন না তখন ধূমপান করতে দেখেছেন।

পবন জানান, রিয়া সুশান্তের সমস্ত খরচের তদারকি করত।এছাড়া এই ঘটনার সাথে জড়িত অন্যতম চরিত্র শ্রুতি মোদীর বিষয়ে তিনি মুখ খোলেন। তিনি বলেন,২০১৯ সালের জুলাই মাস থেকেই শ্রুতি যাতায়াত শুরু করে। শুধু তাই নয় গত বছর রিয়ার জন্মদিনের দিন তার ভাই সৌভিকের সাথে  এক অচেনা মহিলাকেও দেখেছিলেন।


Like it? Share with your friends!

613
613 points