জেলের ডাল সবজি খেয়ে, মাটিতে চাটাই পেতে শুয়ে রাত কাটল রেহা চক্রবর্তীর


 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত সিবিআই এর হাতে পেতেই ম্যারাথন জেরা করা হয় তার প্রেমিকা রেহা চক্রবর্তীকে। সেখানেই সুশান্তর মৃত্যুতে মাদক যোগ পান এনসিবি। মাদক পাচার ও নিয়মিত মাদক সেবন করার জন্য এনসিবির তরফে গ্রেফতার করা হয় রেহা চক্রবর্তীকে।

গতকাল এনসিবি হেডকোয়ার্টার থেকে বাইকুলা জেলে নিয়ে আসা হয় রেহা চক্রবর্তীকে। মঙ্গলবার রাতে তার বেলের আবেদন খারিজ হয়ে যায়। বেল না হলে 14 দিন এখানেই থাকতে হবে তাকে। গতকালই রিয়াকে স্থানান্তর করে পাঠানো হয় বাইকুলার জেলের মহিলা ছেলে। সেখানে তার সঙ্গে রয়েছেন সিনা হত্যাকান্ডের অন্যতম কাণ্ডারী ইন্দ্রানী।

জানা গিয়েছে এনসিবি হেডকোয়ার্টারে সারারাত পায়চারি করে কাটিয়েছেন রিহা চক্রবর্তী।বাইকুলা জেলে এক নম্বর সেলে রাখা হয়েছে রেখা চক্রবর্তীকে। যার 3 দিকে রয়েছে দেওয়াল ও একদিকে গ্রিল। সেখানেই দুপুরে ও রাতে সবজি, ডাল, রুটি খেয়ে চাটাই পেতে শুয়ে রাত কাটান সুশান্তর তৎকালীন প্রেমিকা রেহা চক্রবর্তী।

টানা তিনদিন জেরা করার পর অবশেষে গ্রেফতার করা হয়েছে রেহা চক্রবর্তীকে। গ্রেফতারের পর রেহার মেডিকেল টেস্ট করানো হয়। জানা গিয়েছে, অন্য তিন গ্রেফতারের অভিযুক্তদের সঙ্গে রেহাকেও আদালতে নিয়ে যাওয়া হবে। সূত্র অনুযায়ী খবর পাওয়া গিয়েছে, রেহার বিরুদ্ধে প্রচুর তথ্য প্রমাণ রয়েছে এনসিবির হাতে। যদিও সুশান্তর পরিবারের তরফ থেকে অভিযোগ করা হয়, রেখা চক্রবর্তীই তাদের ছেলের মৃত্যুর জন্য দায়ী।রেহার গ্রেফতারের পর সুশান্তর দিদি টুইটারে লেখেন,’ভগবান আমাদের সাথে আছে, এবার সব সত্যি সামনে আসবে।’


Like it? Share with your friends!

621
621 points