টেক নিউস

দারুন খবর! মার্চেই 5G সাপোর্ট সহ Redmi Note 10 সিরিজ লঞ্চ হতে চলেছে ভারতে

Xiaomi বা Redmi ফ্যানেদের জন্য দারুন খবর! কম বাজেটে দারুণ ফিচার আর দুর্দান্ত স্পেসিফিকেশনের ফোন মানেই অনেকের পছন্দ রেডমি। আর এবার Redmi Note 10 সিরিজের ফোন শীঘ্রই লঞ্চ হতে চলেছে ভারতে।

যেমনটা জানা যাচ্ছে প্রথাগতভাবে রেডমি ফোন Flipkart এ পাওয়া গেলেও এবার তা পাওয়া যাবে Amazon এ। সাথে শাওমির অফিসিয়াল ওয়েবসাইট থেকেও পাওয়া যাবে রেডমি নোট ১০ সিরিজের ফোনগুলি। ইতিমধ্যেই অ্যামাজন ও শাওমি অফিসিয়াল ওয়েবসাইটে নোট ১০ সিরিজের জন্য আলাদা করে পেজ তৈরী হয়ে গিয়েছে।

সুতরাং বোঝাই যাচ্ছে যে খুব শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে Redmi Note 10 সিরিজের ফোন। এবার জানা গেল আরো একটি খবর! যেমন তা জানা যাচ্ছে আগামী ১০ই মার্চ ভারতের বাজারে লঞ্চ হতে পারে Redmi Note 10 সিরিজ।

এতো গেল লঞ্চের খবর। এবার নিশ্চই জানতে ইচ্ছা করছে কেমন হতে চলেছে এই নতুন Note 10 সিরিজের ফোনগুলির স্পেসিফিকেশন! তাহলে চলুন এক ঝলকে দেখে নেওয়া যাক রেডমি নোট ১০ সিরিজের সম্ভাব্য স্পেসিফিকেশনঃ

  • যেমনটা জানা যাচ্ছে ৪ জিবি ও ৬ জিবি র‌্যাম এর অপশন থাকবে এই ফোনে। সাথে ৬৪ জিবি থেকে ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ অপশন পাওয়া যেতে পারে।
  • ফোনটিতে থাকবে ফুল এইচডি পাঁচ ডিসপ্লে।
  • ফোনটির ব্যাটারী হতে পারে ৫০০০ এমএএইচ বা তার বেশী।
  • এছাড়াও নোট ১০ প্রো ভার্সনের ক্ষেত্রে ৬ জিবি র‌্যামের  সাথে ৮ জিবি র‌্যামের অপশনও থাকবে। তবে উভয়ক্ষেত্রেই ১২৮ জিবি স্টোরেজ থাকবে।
  • Redmi Note 10 Pro এর ক্ষেত্রে প্রসেসর হিসাবে দেখা যেতে পারে স্ন্যাপড্রাগন ৭৩২ প্রসেসর।
  • আশা করা হচ্ছে এই সিরিজের ফোনগুলিও বাকি সিরিজের মতোই ১০০০০ থেকে ১৫০০০ টাকার মধ্যেই লঞ্চ হবে।

Related Articles

Back to top button