বিনোদনভিডিওসিরিয়াল

পুজো পাঠ ছেড়ে ভূত তাড়াচ্ছে গদাধর! ভিডিও দেখে সিরিয়াল বন্ধের ডাক নেটিজেনদের

সিরিয়াল প্রেমী দর্শকদের মধ্যে দিনে দিনে বাড়ছে ধর্মীয় সিরিয়ালের চাহিদা। দর্শকদের পছন্দের এমনই একটি মেগা সিরিয়াল হল জি বাংলার করুণাময়ী রানি রাসমণি'(Karunamoyi Rani Rashmoni)।রাণিমার মৃত্যুর পর ইতিমধ্যেই শুরু হয়েছে ‘রাসমণি উত্তর পর্ব’। এই পর্বে রানিমার মৃত্যুর পর প্রয়াত হয়েছেন সকলের প্রিয় মথুরবাবুও।সেইসাথে সিরিয়ালে আগমন ঘটেছে একাধিক নতুন চরিত্রের।

রাসমণি উত্তর পর্বে সিরিয়ালে পূর্ণ বয়স্কা মা সারদার আগমন ঘটেছে। এরপর নানান ঘটনা প্রবাহের মধ্যে দিয়ে রানি রাসমণির পরিবারের নাতি, নাতবৌদের সংসার ধর্ম নিয়ে এগিয়ে চলেছে সিরিয়ালের গল্প। ইতিমধ্যেই ধারাবাহিকে বদল হয়েছে মা ভবতারিণী চরিত্রের অভিনেত্রী এবং রানিমার মেজ মেয়ে জগদম্বা চরিত্রের অভিনেত্রীর।

ইতিমধ্যেই দর্শকদের নজর কেড়েছে জগদম্বা চরিত্রে মিমি দত্তের অভিনয়। সিরিয়ালের বর্তমান প্লট অনুযায়ী দেখা যাচ্ছে জগদম্বার প্রয়াত স্বামী মথুরবাবু মন্দির নির্মাণের জন্য জমি কিনেছিলেন। সেখানে মন্দির তৈরি করতে গিয়ে এখন নানা বাধার মুখে পড়তে হচ্ছে। নানা ঘটনাক্রমে এসেছে সাহেব ভুতের (Saheb Vut) প্রসঙ্গও।

সিরিয়ালের বর্তমান প্লট অনুযায়ী দেখা যাচ্ছে মৃত্যুর পর সেই সাহেব ভূতের আত্মা মুক্তি পায়নি। তাই তাকে মুক্তি দেওয়ার দায়িত্ব এসে পড়েছে স্বয়ং রামকৃষ্ণের (Ramkrishna) ওপর। তাই সে ঠিক করেছে সাহেব ভুতের আত্মার মুক্তিতে তার সৎকার করবেন তিনি। সম্প্রতি চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে একটি ভিডিও।

সেখানে দেখা যাচ্ছে সাহেব ভুতের আত্মার শান্তিতে সৎকার করতে বসেছে গদাধর। শেশমেষ তার ডাকে সাড়া দিয়েছে স্বয়ং মা ভবতারিণী। এই ভিডিও দেখে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা। ঠাকুর দেবতা নিয়ে এমন ঘটনা দেখানোয় সিরিয়াল বন্ধের ডাক দিয়েছেন অনেকেই। এই একই দাবি জানিয়ে একজন নেটিজেন লিখেছেন ‘ঠাকুর দেবতাকে আর নীচে নামাবেন না দয়া করে।’

Related Articles

Back to top button