বিনোদনসিনেমাসিরিয়াল

মিঠাইকে কোণঠাসা করতে হাজির ‘গোধূলি আলাপ’! রেটিং চার্টে প্রথম পাঁচে থাকবে, চ্যালেঞ্জ রাজের

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ততম পরিচালক হলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। বিনোদন জগতের তুমুল ব্যস্ততার মধ্যেই ব্যারাকপুরের বিধায়ক হিসাবেও সমানতালে পালন করে চলেছেন নিজের দায়ীত্ব। সেইসাথে স্ত্রী শুভশ্রী এবং একরত্তি ছেলে ইউভানের সমস্ত দায়িত্ব সামলেও ছোট পর্দাতেও প্রযোজক হিসাবে কাজ করে চলেছেন দাপিয়ে।

সদ্য স্টার জলসার পর্দায় শুরু হয়েছে রাজের প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ'(Godhuli Alap) । এই সিরিয়ালের মাধ্যমে অসম বয়সী দুজন মানুষের এক প্রেমের গল্প দেখতে চলেছেন দর্শক। তাই সিরিয়ালের প্রথম সামনে আসতেই ব্যাপক শোরগোল পড়ে গিয়েছিল চারদিকে। বাবার বয়সী অভিনেতার সাথে অল্প বয়সী নায়িকার এই প্রেমের গল্প নিয়ে প্রশ্ন তুলেছিলেন দর্শকদের একটা বড় অংশ।

গতকালই টিভির পর্দায় সম্প্রচারিত হয়েছে এই সিরিয়ালের প্রথম পর্ব। ধারাবাহিকে অ্যডভোকেট অরিন্দম বসুর চরিত্রে অভিনয় করছেন প্রবীণ অভিনেতা কৌশিক সেন (Kaushik Sen)। আর তাঁর বিপরীতে পেশায় বহুরূপী গ্রামের মেয়ে নোলকের চরিত্রে অভিনয় করতে চলেছেন একেবারে নতুন অভিনেত্রী সোমু সরকার (Somu Sarkar)। সম্প্রতি এই সিরিয়াল প্রসঙ্গে সংবাদমাধ্যমে মুখ খুলেছিলেন এই সিরিয়ালের প্রযোজক তথা টলি পরিচালক রাজ চক্রবর্তী।

এখন সিরিয়াল মানেই টাআরপির লড়াই। আর সম্প্রতি টি আর পি চার্টে ভালোই স্কোর করছে স্টার জলসার একাধিক সিরিয়াল। এখন দেখার শুরুর আগেই শিরোনামে উঠে রাজ চক্রবর্তীর এই নতুন মেগা আগামী দিনে বাকি ধারাবাহিকের সঙ্গে টেক্কা দিয়ে প্রথম সপ্তাহের রেটিংয়ে কেমন স্কোর করে। তবে এবিষয়ে শুরু থেকেই দারুন আত্মবিশ্বাসী রাজ চক্রবর্তী। পরিচালক মশাইয়ের কথায় আগামী সপ্তাহের রেটিং চার্টে তার এই নতুন ধারাবাহিক প্রথম পাঁচে অবশ্যই থাকবে।

ছোটপর্দার দর্শকদের জন্য ভিন্ন স্বাদের গল্প উপহার অসম বয়সী প্রেমকেই বেছে নিয়েছেন রাজ। তার কথায় ‘প্রেম কখনও পুরনো হয় না। তা ছাড়া, ইদানীং সব ধারাবাহিকে প্রায় একই রকমের গল্প দেখানো হচ্ছে। সেখানে এই ধরনের গল্প স্বাদ বদলাবে দর্শকদের।’ এছাড়া তিনি জানান সিরিয়ালের নায়িকা নোলক চরিত্রের মধ্যে দিয়ে নারীশক্তির উত্থানকেও দেখানো হবে ধারাবাহিকে। প্রসঙ্গত রাজের এই ধারাবাহিকেই প্রথমে অভিনয় করার কথা ছিল বাবুল সুপ্রিয়র। কিন্তু এখন তিনি পুর নির্বাচনের কাজে ব্যস্ত। তাই এই সিরিয়ালের জন্য বেছে নেওয়া হয়েছে অভিনেতা কৌশিক সেনকে।

Related Articles

Back to top button