বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

শুটিংয়ের মাঝেই ঘুম রুকমা-প্রিয়মের! ‘লালকুঠি’র রাহুল ভিডিও ফাঁস করতেই হাসছে দর্শকেরা

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। প্রতিদিন সিরিয়াল দেখা এখন দর্শকদের রোজকার অভ্যেস। প্রসঙ্গত আজকালকারদিনে একটা সিরিয়াল শুরু হলে তা কম করে এক থেকে দেড় বছর তা চলতে থাকে। আর দীর্ঘদিন একই সিরিয়ালে একসাথে কাজ করার সুবাদে সিরিয়ালের কলাকুশলীদের একে অপরের সাথে একেবারে পরিবারের সদস্যদের মতোই সম্পর্ক তৈরী হয়ে যায়।

সিরিয়ালের সেটেই কলাকুশলীদের বিভিন্ন সময়ে চলতে থাকে নানা ধরনের খুনসুটি,আড্ডা,হাসি, মজা খাওয়া দাওয়া থেকে শুরু করে আরো অনেক কিছুই। এই ভাবেই প্রত্যেকেই হয়ে ওঠেন একে অপরের সমস্ত সুখ দুঃখের সঙ্গী। ব্যতিক্রম নয় জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘লালকুঠি’ (Lalkuthi)-র কলাকুশলীরাও। এই সিরিয়ালের হাত ধরেই দীর্ঘদিন পর পর্দায় কামব্যাক করেছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি রাহুল রুকমা।


ষ্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’ থেকেই দর্শকমহলে এই জুটি ‘রাম্পি’ নামে পরিচিত। তাই এই জুটির ভক্তরা সকলেই সাক্ষী রয়েছেন রাহুল রুকমার একেঅপরের সাথে খুনসুটি নানান ঘটনার। সোশ্যাল মিডিয়ার দৌলতে মাঝেমধ্যেই ধরা পড়ে তাদের সেই খুনসুটিরটুকরো মুহূর্ত। সম্প্রতি ‘লালকুঠি’র সেটে এমনই এক মজার কাণ্ড ঘটিয়ে বসলেন সিরিয়ালের বিক্রম অভিনেতা রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় (Rahul Arunoday Banerjee)।

মজা করেই এদিন রাহুল সিরিয়ালের দুই নায়িকার একটি মজার ভিডিও (Funny Video) করে সেটি সোশ্যাল মিডিয়ায় (Social Media) শেয়ার করেছিলেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে শুটিং এর মাঝেই ভীষণ ক্লান্ত হয়ে সেটে রাখা সোফাতাই ঘুমিয়ে পড়েছেন লালকুঠির অনামিকা অর্থাৎ অভিনেত্রী রুকমা রায় (Rooqma Roy)। আর তার পাশেই আরও একটি সোফায় ঘুমিয়ে রয়েছেন এই সিরিয়ালের মহুয়া অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী (Priyom Chakraborty)।

 

রাহুলের করা ভিডিওতে দেখা যাচ্ছে দুই অভিনেত্রী এতটাই গভীর ঘুমে মগ্ন যে তাদের পাশে লোক্যজন কথাবলার আওয়াজেও ঘুম ভাঙছে না তাদের। বলতে গেলে কোনো হুঁশই ছিল না তাদের। আর এই ভিডিওটিই মজা করে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করে রাহুল লিখেছেন ‘লালকুঠির স্লিপিং বিউটি’। পরে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা মাত্রই রাহুলের ওপর ক্ষেপে লাল হয়ে গিয়েছেন দুই নায়িকা। ভিডিওটির কমেন্ট সেকশনে তার নায়িকা রুকমা লিখেছেন ‘খুব খারাপ। একটু শান্তিতে থাকতে দেবে না তুমি’। পাশাপাশি প্রিয়াম কমেন্ট করে লিখেছেন ‘শান্তি নেই’। তবে প্রিয় নায়ক নায়িকার মধ্যে এমন খুনসুটি দেখে দারুণ মজা পেয়েছেন অনুরাগীরা

Related Articles

Back to top button