বিনোদনসিরিয়াল

ছেলে দুষ্টুর গাছ! মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে নতুন লুকে পর্দায় ফিরছেন মিঠাই এর নন্দা ওরফে প্রিয়ম চক্রবর্তী

বিয়ের দু বছরের মাথাতেই অর্থাৎ গত বছরেই মা হয়েছেন অভিনেত্রী প্রিয়ম চক্রবর্তী (Prriyam Chakraborty)। টেলি পাড়ারই জনপ্রিয় মুখ অভিনেতা শুভজিৎ করকে বিয়ে করে সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন তারা। এই দম্পতিদের দুজনেই টেলিপাড়ার খুব জনপ্রিয় মুখ। তাদের এক মাত্র ফুটফুটে পুত্র সন্তানের নাম মিশভ।

প্রিয়মকে আমরা শেষ দেখেছিলাম এই মুহুর্তে বাংলার এক নম্বর ধারাবাহিক ‘মিঠাই’য়ের’য়ের শ্রীনন্দার চরিত্রে। কিন্তু ধারাবাহিক চলাকালীনই গর্ভবতী হন অভিনেত্রী, আর তার জেরেই ছাড়েন ধারাবাহিক। কতৃপক্ষ নন্দার চরিত্রে প্রিয়মের জায়গায় নিয়ে এলেন কৌশাম্বীকে। স্বভাবতই এই ‘মুখবদল’ নিয়ে শুরু হয়েছিল জোর তরজা।

কিন্তু অভিনেত্রী প্রিয়মের সেই সময় কিছুই করার ছিলনা। সন্তান জন্ম দেওয়ার পরেও দীর্ঘদিন কাজ থেকে নিজেকে দূরে রেখে সদ্যজাতকেই মায়ের স্নেহ আর আদর দিয়েছে অভিনেত্রী। তাই অনেকদিনই তাকে আর পর্দায় দেখা যায়নি। স্বভাবতই তার অনুরাগীদের বেজায় রাগ হয়েছিল। কিন্তু অবশেষে ফের পর্দায় ফিরছেন প্রিয়ম৷

 

মাতৃত্বকালীন ছুটি শেষ করে অবশেষে নতুন ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’ র হাত ধরেই পর্দায় ফিরবেন অভিনেত্রী । সোশ্যাল মিডিয়ায় নিজেই একথা জানান তিনি, আর এই খবর প্রকাশ্যে আসতেই বেশ উচ্ছ্বসিত দর্শকেরা। একদম নতুন লুক আর নতুন চরিত্র নিয়ে পর্দায় ফিরছেন তিনি। ‘মিঠাই’ ছাড়াও ‘তারানাথ তান্ত্রিক’, ‘রানী রাসমণি’, ‘নেতাজি’, ‘কৃষ্ণকলি’, ‘মহাপীঠ তারাপীঠ’ মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন প্রিয়ম।

Related Articles

Back to top button