খবরগসিপবিনোদনসিনেমা

গাল দিয়ে জেলে রোদ্দুর রায়, কম যান না প্রসেনজিৎও! ‘গ্রেফতার করুক’ বিস্ফোরক মন্তব্য বুম্বাদার

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অশ্লীল ভাষার প্রয়োগের জন্য বা বলা ভালো গালাগাল দেওয়ার জন্য পুলিশের কাছে গ্রেফতার হয়েছেন রোদ্দুর রায় (Roddur Roy)। মূলত ইউটিউবার হিসাবে জনপ্রিয়তা পেয়েছেন রোদ্দুর রায়। তবে ভালো কোনো শিল্প নয় বরং নানা সময় কখনো রবীন্দ্রনাথ ঠাকুর তো কখনো নজরুল ইসলামকে নিয়ে আপত্তিকর মন্তব্য করে ভাইরাল হয়ে ছিলেন তিনি। কিন্তু শেষে রাজ্যের মুখ্যমন্ত্রীকে নিয়ে অশ্লীল ভাষার প্রয়োগ করে শেষমেশ গ্রেফতার হলেন তিনি।

রোদ্দুর রায়ের গ্রেফতারি নিয়ে সোশ্যাল মিডিয়াতে হই হই কান্ড রটে গিয়েছে একপ্রকার। তবে এবার রোদ্দুর রায়ের বিতর্কের সাথে নাম জড়ালো টলিউড ইন্ডাস্ট্রির নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee)! কিন্তু কেন? হটাৎ রোদ্দুর রায়ের সাথে প্রসেনজিতের যোগসূত্র এল কথা থেকে? এর উত্তর আসলে গালাগালির মধ্যেই লুকিয়ে। না মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে নয় বরং আগে সিনেমাতেই অশ্লীল ভাষার প্রয়োজ করেছিলেন অভিনেতা।

Roddur Roy arrested from Goa by Kolkata police

ভাবছেন কোন ছবিতে? তাহলে বলি, ‘বাইশে শ্রাবণ’ (22 E Shrabon) ছবিতে প্রসেনজিতের মদের গ্লাস হাতে গালাগালি নিশ্চই মনে আছে। ছবির রিলিজের পর থেকে আজও মিম হয়ে গিয়েছে সেই সংলাপ। তবে শুধু বাইশে শ্রাবণ তার আগে ‘তিন ইয়ারি কথা’ নামের একটি ছবিতেও নাকি এমনই অশ্লীল ভাষার প্রয়োগ হয়েছিল। যার জেরে ৯ মাস ধরে সেন্সার বোর্ডের সম্মতি মিলছিল না।

Prosenjit Chatterjee

অর্থাৎ অশ্লীল ভাষার প্রয়োগের জন্য গেল হতে পারে তাঁর? এর উত্তরে তিনি স্পষ্টই জানান, যদি এই কারণে গ্রেফতার করতে চায় করতেই পারে। এবার আসা যাক আসল প্রসঙ্গে, সামনেই মুক্তি পেতে  চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের আগামী ছবি ‘আয় খুকু আয়’। আর এই ছবিতে দেখা যাবে রানী রাসমণি খ্যাত দিতিপ্রিয়া রায়কেও। এদিন নতুন ছবির প্রচারের জন্য কলকাতার একটি নামি হোটেলে উপস্থিত হয়েছিল তিনি।

Prasenjit Ditipriya Aay Khuku Aay Shooting

সেখানেই তাকে প্রশ্ন করা হয় ‘বাইশে শ্রাবণ’ ছবির মধ্যে ব্যবহৃত গালাগাল নিয়ে। যার উত্তরে প্রসেনজিৎ জানান, ‘ছবিকে বড় হতে হবে। আর যারা মিম তৈরী করছে তাঁরা আমাদের মত তারকারা কাজ করি বলেই মিম তৈরি হয়। কমার্শিয়াল ছবি ছাড়াও অনেক ধরণের ছবিতেই কাজ করেছি। সে সব না করলে তো মিম বানানোর জন্যই কিছু  পাওয়া উচিত তাঁর।

প্রসঙ্গত, আগামী ১৭ইজুন আয় খুকু আয় রিলিজ হতে চেলেছ। আর সেই ছবি প্রচারের জন্যই কলকাতার নামি ওই রেস্তোরায় হাজির হয়েছিলেন তিনি। ছবিতে বুড়ো বাবার চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ আর ছোট্ট মেয়ে হিসাবে অভিনয় করবেন দিতিপ্রিয়া। এখন অপেক্ষা ছবি রিলিজের।

Related Articles

Back to top button