একে অপরের দিকে তাকিয়ে ভালোবাসার দিন উদযাপনে ব্যস্ত জনপ্রিয় দম্পতি জিতু-নবনীতা, ভাইরাল ছবি


বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীদের মধ্যে একজন হলেন জিতু কমল (jitu kamal) ও অন্যজন হলেন নবনীতা দাস(Nabanita Das)। দুজনেই তাঁদের অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নিয়েছেন সকলের মন। নতুন করে তাঁদের অভিনয় নিয়ে বা তাঁদের জনপ্রিয়তা নিয়ে বলার কিছুই নেই।

একসময় জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘দ্বীপ জেলে যাই’ সিরিয়ালে দ্বিয়া চরিত্রে তাঁর অভিনয় নজর কেড়েছিল সকলের। আর তারপর থেকেই আস্তে আস্তে পরিচিতি পেতে শুরু করেন অভিনেত্রী। আর অন্যদিকে জিতু ও জি বাংলার ‘রাগে অনুরাগে’ সিরিয়াল দিয়েই সকলের মন জয় করে নিয়েছিল।

নবনীতা দাস Nabanita Das

দুজনেই বেশ সাফল্যের সঙ্গে চুটিয়ে অভিনয় করে চলেছেন। সম্প্রতি নবনীতাকে স্টার জলসার ‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালে মা তারার চরিত্রে অভিনয় করতে দেখা যায়। সেখানেও তাঁর অভিনয় মন ছুঁয়ে গেছে দর্শকদের। আর এই কাজের জগতে এসেই জিতু ও নবনীতার একে অপরের সঙ্গে আলাপ হয়। এই তারপরই প্রেমের সূত্রপাত। বছর দুয়েক আগে তাঁরা বিয়েও সেরেছেন।

একদিকে কেরিয়ার অন্যদিকে সংসার দুটো জায়গাতেই সাফল্যের সঙ্গে এগিয়ে চলেছে তাঁরা। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় তাঁরা দুজন। মাঝে মধ্যেই নিত্য নতুন ছবি ও মজার ভিডিও দিয়ে তাক লাগিয়েদেন দর্শকদের। সম্প্রতি নবনীতা তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছে।

নবনীতা দাস Nabanita Das

যেখানে জিতুকে বেশ রোম্যান্টিক ভাবে নবনীতাকে গোলাপ ফুল দিতে দেখা যাচ্ছে। দুজনেই একে অপরের দিকে ভালোবাসার দৃষ্টিতে চেয়ে রয়েছেন। আর অন্যদিকে রয়েছে একটি কেকের ছবি। যার উপর লেখা ভালোবাসার দিন। চকলেট কেক, গোলাপ দিয়ে জিতু ও নবনীতা বেশ রোম্যান্টিক মুডে সেলিব্রেশন করেছেন তাঁদের ‘ভ্যালেনটাইনস’ ডে। সম্প্রতি তাঁদের এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নবনীতা দাস Nabanita Das