ছবিবিনোদনসিনেমা

সুন্দরী হওয়ার জন্য সার্জারি করিয়েছেন বলিউডের যে জনপ্রিয় নায়িকারা, জেনেনিন

সুন্দরের প্রতি আকর্ষণ সকলেরই রয়েছে। আমরা প্রত্যেকেই চাই যে, আমাদেরকে সুন্দর দেখাক। তেমনই বলিউডের কিছু কিছু অভিনেত্রী রয়েছেন যারা প্লাস্টিক সার্জারির মাধ্যমে নিজেকে আরও সুন্দর করে তুলেছেন। বি টাউনের অনেক অভিনেত্রীই মাঝে মধ্যেই এই সার্জারি করতেন। আর তারপর তাঁরা নিজেদের বেশ কয়েকমাস ধরে লাইম লাইটের আলো থেকে দূরে সরিয়ে রাখতেন। তবে, তাদের অস্ত্রোপচারের কারণগুলি আলোচনায় থেকে যায়।

১.ঐশ্বরিয়া রাই (Aishwarya Rai)

বলিউডের অন্যতম সুন্দরী জনপ্রিয় নায়িকাদের তালিকায় একজন হলেন ঐশ্বরিয়া রাই। তিনি মিস ওয়াল্ড খেতাব জয় করার পর বলিউডে পা রাখেন। আর তারপরই তার সৌন্দর্যকে পর্দায় আরও আকর্ষণীয় করে তুলতে সার্জারির আশ্রয় নিয়েছিলেন। একবার করণ জোহরের একটি শোতে ইমরান হাশমি ঐশ্বরিয়াকে প্লাস্টিক বলে ডেকে নেটমহলে আলোড়ন সৃষ্টি করেছিলেন। আর এই নিয়ে জল্পনাও ছিল যে তিনি সার্জারি করেছেন। কিন্তু অ্যাশ প্রকাশ্যে স্বীকার করেননি যে তিনি সৌন্দর্য বাড়ানোর জন্য সার্জারি করেছিলেন।
Aishwarya Rai Bachchan Abhisekh Bachchan

২.শিল্পা শেট্টি (Shilpa shetty)

বলিউড চলচ্চিত্রে থেকে দূরে থাকলেও শিল্পা শেট্টি তাঁর ফিটনেস নিয়ে খুবই সচেতন। ৪৫ বছর বয়সী এই অভিনেত্রীকে দেখলে মনে হবে এখন তাঁর ২৫ বছর বয়স। এমনকি তাঁর সৌন্দর্য্যে এখনও পাগল বহু পুরুষ। অনেকেই বেন যে, শিল্পা শেট্টি তাঁর সুন্দর হাসি ও নাকের অস্ত্রোপচার করেছেন। যারফলে তিনি নিজেকে আরও আকর্ষণীয় করে তুলেছেন সকলের কাছে। তবে, তাঁর এই অস্ত্রোপচারে তার সৌন্দর্য তাঁকে কেরিয়ারে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে গেছে।

Shilpa Shetty

৩.প্রিয়াঙ্কা চোপড়া (priyanka Chopra)

বলিউডের আরও এক জনপ্রিয় সুন্দরী অভিনেত্রীর তালিকায় রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার নাম। তিনিও মিস ওয়াল্ড হেয়ার পর বলিউডে পা রেখেছিলেন। আর তারপরই আরও সুন্দর দেখানোর জন্য নাক ও ঠোঁটের অস্ত্রোপচার করেছেন। পাশপাশি তিনি আরও অনেকগুলি ক্লিনিক্যাল চিকিৎসাও গ্রহণ করেছেন।

Priyanka Chopra প্রিয়াঙ্কা চোপড়া

৪.ক্যাটরিনা কাইফ(katrina kaif)

বলিউডের আরও এক সুন্দরী অভিনেত্রী হলেন ক্যাটরিনা কাইফ। তবে, তিনিও নিজেকে আরও সুন্দর করার জন্য অস্ত্রোপচার এর হাত ধরেছিলেন। তবে, তিনি নিজের মুখে কোনো দিনই স্বীকার করেননি যে, তিনি অস্ত্রোপচার করেছেন।

৫. অনুষ্কা শর্মা(Anushka sharma)

বিখ্যাত বলিউড অভিনেত্রী ও ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী হলেন অনুষ্কা শর্মা। জানা যায় যে, তাঁর প্রথম ছবি ‘রাব নে বানাদে জড়ির’ পর তাঁর ঠোঁট একেবারেই অন্যরকম লাগছিল। এমনকি তারফলে তাঁর হাসতেও বেশ সমস্যা হচ্ছিল। যারফলে তাঁকে অনেক ট্রোলের মুখে পড়তে হয়েছে।

অনুষ্কা শর্মা Anushka Sharma

৬.কঙ্গনা রানওয়াত(kangana Ranaut)

Kangna Ranaut

বলিউডের রানী কঙ্গনা রানওয়াতও এর বাইরে নন। তিনিও নাকি তাঁর ঠোঁটের এমনকি চোখের পলকের ও অপারেশন করিয়েছেন সুন্দর দেখানোর জন্য।

Related Articles

Back to top button