দয়া করে আমার সিনেমাটা দেখবেন, এর ওপর আমার জীবন নির্ভর করছে : আর্তি জাহ্নবী কাপুরের


জাহ্নবী কাপুর (Janvi Kapoor), যিনি বলিউডে পা রাখার প্রথম দিন থেকেই ‘শ্রীদেবী কন্যা’ হিসেবে পরিচিত হয়েছিল। কাজেই, জাহ্নবী কতটা অভিনয় পারে তার চেয়েও নেটিজেনদের কাছে বেশি আগ্রহের ছিল, ‘শ্রীদেবী কন্যা’ শ্রীদেবীর মতোন অভিনয় রপ্ত করতে পেরেছে কিনা। ‘ধড়ক’ এবং ‘গুঞ্জন সাক্সেনা’ ছবিতে বেশ ভালো অভিনয় করলেও বারংবার তুলনার মধ্যেই পড়তে হয়েছে জাহ্নবীকে।

Janhvi Kapoor Bollywood এ প্রসঙ্গেই জাহ্নবী বলেন, ‘আমি প্রতিযোগিতায় বিশ্বাস করি। আমি আমার বয়সের অন্যান্যদের অনুপ্রেরণা মনে করি। প্রত্যেকের থেকে শেখার আছে। তার মধ্যেও আমরা সকলেই নিজের একটি জায়গা বানিয়ে, নিজের অস্তিত্ব প্রকাশ করতে চাই।”

Janhvi Kapoor Bollywood

এই প্রসঙ্গেই জাহ্নবী বলেন, আলিয়া ভাট অভিনীত গাঙ্গুবাই সিনেমার ট্রেলার দেখেছেন তিনি। আর যা দেখে তিনি প্রশংসিত হয়ে বলেন, ‘আমি যদি দাবি করি, আমি অল্পবিস্তর অভিনয় জানি। তাহলে আমি ভুল। আলিয়ার এই অভিনয় দেখে আমি চমকে গেছি। বলিউড ইন্ডাস্ট্রিতে এক অন্য মাত্রায় অভিনয় করেছে আলিয়া।’

Janhvi Kapoor Sreedevi's Daughter
উল্লেখ্য, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই বলিউডে ঘটে ছন্দপতন। রব ওঠে নেপোটিজমের বিরুদ্ধে। সে সময় বয়কটেরও ডাক ওঠে বলিউড চলচ্চিত্রের। বলাবাহুল্য, ওই সময় আলিয়া ভাট, জাহ্নবী কাপুর, বরুণ ধাওয়ান সহ একাধিক তারকাকেই নেপোটিজমের মুখে পড়তে হয়। তবে সেই সমস্ত বির্তকের বাঁধ ভেঙে দিয়েছে আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কাথিওয়ারি’।

Janhvi Kapoor Bollywood Actress

এদিকে সম্প্রতি প্রকাশিত হতে চলেছে জাহ্নবী অভিনীত ‘রুহি’। যা একটি ভৌতিক কাহিনীর উপর। এই সিনেমায় রাজকুমার রাও এবং বরুণ শর্মাকে দেখা যাবে। এই সিনেমায় একেবারে অন্যরূপে দেখা মিলবে জাহ্নবীর। তাই সমস্ত অনুগামীদের উদ্দেশ্য জাহ্নবীর অনুরোধ, ‘মাস্ক, স্যানিটাইজার নিয়ে সিনেমা হলে গিয়ে অবশ্যই আমার এই সিনেমাটি দেখবেন। এর ওপরেই আমার জীবন নির্ভর করছে। আমার এগিয়ে যাওয়া নির্ভর করছে।’


Like it? Share with your friends!

652
652 points