গানবিনোদনভাইরালভিডিও

বাংলার গর্ব অরুণিতা এবার স্টেজ কাঁপাল লন্ডনে, সাথে আছে সঙ্গী পবনদীপ

অরুণিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) নামটা ইন্ডিয়ান আইডলের (Indian Idol) দৌলতে  সকলের কাছেই বেশ পরিচিত। অবশ্য সে একা নয় আসতে পবনদীপ রাজন (Pawandeep Rajan) এর নামও পৌঁছেছে জনপ্রিয়তার শিখরে। ইন্ডিয়ান আইডল ১২ এর বিজেতা হয়েছে পবনদীপ আর প্রথম রানার্স আপ হয়েছে অরুণিতা। তবে বিজেতা না হলেও বাংলার মানুষের কাছে অরুণিতাই জয়ী। আর এবার বাঙালির গর্ব অরুণিতা স্টেজ মাতাল লন্ডনে (London)।

ঐতিহাসিক এক গ্রান্ড ফাইনালের মধ্যে দিয়ে ইন্ডিয়ান আইডলের মঞ্চে দ্বিতীয় স্থান অর্জন করেছিল অরুণিতা। তবে প্রথম স্থানাধিকারী পবনদীপের সাথে অরুণিতার সম্পর্ক শুরু থেকেই বেশ ভালো। ইন্ডিয়ান আইডলের মঞ্চ থেকে শুরু করে বর্তমানেও একই সাথে আছেন দুজনে। মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে একত্রে রিল ভিডিও করতে দেখা যায় দুজনকে। আর এবার একইসাথে বিদেশে শো করতে উড়ে গেল পবনদীপ-অরুণিতা।

লন্ডনের একটি কনসার্টে গান গাওয়ার  জন্য ডাক পেয়েছে পবনদীপ অরুণিতা। সেখানে স্টেজে উঠে  ‘চেন্নাই এক্সপ্রেস’এর ‘মনওয়া লাগে’ গানটি একসাথে গেয়ে শুনিয়েছে দুজনে। আর সেই গানেই মেতে উঠেছে লন্ডনবাসিরা। সম্প্রতি লন্ডনের সেই কনসার্টের কিছু টুকরো মুহূর্তের ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। যাতে দেখা যাচ্ছে শাড়ি পরেই লন্ডনের স্টেজ কাঁপিয়েছে অরুণিতা।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে থাকাকালীনই বিচারক তথা গায়ক হিমেশ রেশমিয়া পবনদীপ ও অরুণিতাকে দিয়ে গাও রেকর্ড করার কথা জানিয়েছিলেন। আর ফাইনালের আগেই একটি গান রেকর্ডিং হয়েছিল। এরপর দেখতে দেখতে আরো দুটি গানের রেকর্ডিং হয়ে গিয়েছে। বাংলার গর্ব অরুণিতার এই সাফল্যে খুশি বাঙালিরাও।

প্রসঙ্গত, পবনদীপ ও অরুণিতা দুজনকে প্রায় সর্বদায় একসাথে দেখা গিয়েছে ইন্ডিয়ান আইডল শেষ হবার পর থেকে। আর ইন্ডিয়ান আইডলের মঞ্চেও দুজনকে নিয়ে বেশ চর্চা ছিল। অনেকেরই ধারণা ছিল দুজন একেঅপরকে ভালোবাসেন। যদিও সে কথা মানতে নারাজ দুজনেই। একেঅপরকে ভালো বন্ধু হিসাবেই পরিচয় দিয়েছেন দুজনে।

Related Articles

Back to top button