এক ফুল দো মালি! একইসাথে দুজনকে ডেট করতেন পবিত্র পুনিয়া, ভাইরাল হল ভিডিও


বিগবস মানেই বিতর্ক। বাড়ির মধ্যে কখনো লেগে আছে ঝগড়া অশান্তি, কখনোবা চলছে চুপিচুপি প্রেম। বিগবসের বাড়ির ভিতরে ঠিক কী চলছে তা জানতে ইতিমধ্যেই রোজ নিয়ম করে টিভির সামনে ভীড় জমাচ্ছে বিগবসের ভক্তরা। যতই সিজন বাড়ুক বিগবস নিয়ে মাতামাতিতে কিন্তু এক বিন্দুও ভাটা পড়েনি। সলমনের সঞ্চালনায় বিগবস ১৪ এক্কেবারে জমে ক্ষীর। রোজই নতুন নতুন কান্ড ঘটছে বিগবসের বাড়িতে।

বিগবস-১৪ বাড়িতে ঢুকেই সব লাইমলাইট কেড়ে নিয়েছেন পবিত্র পুনিয়া। ‘লাভ ইউ জিন্দেগি’,’হোংগে জুদা না হাম’, ‘ইয়ে হ্যায় মহাব্বাতে’র মত জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি একটি ভাইরাল ভিডিও প্রকাশ্যে আসতেই তাকে নিয়ে উঠেছে সমালোচনার ঝড়। যেখানে পবিত্রা পুনিয়া অতীতে একই সময়ে দুজন বয়ফ্রেন্ডের সঙ্গে ডেট করার কথা স্বীকার করেছেন। তাদের দুজনকেই নাকি তিনি ‘বেবি’ বলে ডাকতেন।

https://www.instagram.com/p/CGAUwJJhVeC/?utm_source=ig_embed

চলতি সময়ে শো চলাকালীন কোনো এক সময়, বিগবসের আরও তিন প্রতিযোগী নিশান্ত সিং মালখানি,সারা গুরুপাল এবং রাহুল বৈদ্যের সাথে খোশগল্প করতে করতেই এই কথা স্বীকার করেন পবিত্র। বিগবসের বাড়িতে ঢোকার আগে পুরোনো প্রেমিক পরশ ছাবড়ার নামে নানান অভিযোগ এনে কুরুচিকর মন্তব্য করতে শোনা যায় অভিনেত্রীকে। পবিত্র সেই ইন্টারভিউয়ে আরও জানান,” পরশের সাথে আমার নাম জড়াবেন না, আগে ও আমার মত যোগ্যতা অর্জন করুন তারপর আমাকে ওর এক্স গার্লফ্রেন্ড বলবে”। পবিত্র পুনিয়ার অভিযোগ তার টাকাতেই নাকি দিন গুজরান করতেন পরশ। এদিকে, পবিত্রর অভিযোগের বিরুদ্ধে পরশ জানান ” আমার সঙ্গে ডেট করার সময় ও বিবাহিত ছিল সেটা আমার থেকে লোকানো হয়েছিল”।

পবিত্র পুনিয়া এবং পরশ ছাবড়া

Like it? Share with your friends!

620
620 points