ছবিবিনোদনসিনেমা

অভিনয়ের গতানুগতিক ধারা ছেড়ে অন্যভাবে নিজের কেরিয়ার গড়ে তুলতে চান বিগ বির নাতনি নাভ্য নন্দ

বলিউডের বিগ বি বলতে এককথায় যাকে সবাই চেনেন তিনি হলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) । তার জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। ৮ থেকে ৮০ সকলেই তাঁর অভিনয়ের বিরাট বড় ফ্যান। আর সকলের ধারণা অনুযায়ী বচ্চন পরিবারের আগামী উত্তরাধিকাও অভিনেতার মতোই এই বলিউড জগতেই পা রাখবেন।

নাভ্য নাভেলি নন্দ Navya Naveli Nanda With Amitabh Bacchan

কিন্তু সেকথা একেবারে ভুল প্রমাণ করে দিয়ে অমিতাভ বচ্চনের নাতনি নাভ্য নাভেলি নন্দ প্রকাশ বলেন যে, তিনি বলিউডে নয় তিনি ব্যবসার দিকে নিজের কেরিয়ার গড়তে চান। আজকাল দিনে যখন অনেক স্টারকিড বলিউডে অভিনয়ের মধ্য দিয়ে তাঁদের কেরিয়ার গড়ছেন ঠিক সেই সময়ই নাভ্য শ্বেতা বচ্চনের কন্যা এই কথা জানান। তিনি গত বছরই ফোরডাম বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হন।

নাভ্য নাভেলি নন্দ Navya Naveli Nanda

নাভ্য তার দাদাজির উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে যেতে চান। নাভ্য একটি সাক্ষাৎকরে জানান যে, আমি পরিবারের চতুর্থ প্রজন্মের পাশাপাশি প্রথম মেয়ে যে ব্যবসায় যোগ দেবে। আমার দাদার উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে যাওয়া আমার পক্ষে গর্বের বিষয়। তিনি আরও বলেছিলেন, প্রতিদিন আরও বেশি সংখ্যক মহিলা ব্যাবসা শুরু করে এবং রেকর্ড ভাঙছে।

নাভ্য নাভেলি নন্দ Navya Naveli Nanda

এমনকি নাভ্য আরও বলেন যে, আমি গর্বিত যে, আমি এমন এক সময়ে নিজেকে এগিয়ে নিয়ে চলেছি যখন নারীরা তাঁদের ইচ্ছেমতো কাজ করতে পারে। এছাড়া নাভ্য সোশ্যাল মিডিয়ায় নাভেলি একটি কাজের কথাও ঘোষণা করেন। তিনি গত মাসেই এই কাজটি চালু করেছেন।

Related Articles

Back to top button