বিনোদনভিডিওসিরিয়াল

অবশেষে দুই মেয়েকে বুকে টেনে নিল সূর্য, প্রমাণ সহ মিশকার মুখোশ খুলল দীপা, ফাঁস মহাসপ্তাহের ধামাকা পর্ব

ইদানিং বাংলা সিরিয়ালের জগতে রীতিমতো রাজ করছে একটাই সিরিয়াল তা হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)। ইদানিং দর্শকমহলে এই সিরিয়াল নিয়ে চর্চার শেষ নেই। এই নিয়ে পরপর টানা ৩ সপ্তাহ টি আর পি-তে বেঙ্গল টপার হয়ে হ্যাট্রিক করেছে এই সিরিয়াল।

যা নিয়ে একেবারে আহ্লাদে আটখানা সূর্য-দীপার ভক্তরা। ইদানিং এই সিরিয়ালের মূল আকর্ষণ হয়ে উঠেছে সূর্য-দীপার দুই যমজ মেয়ে সোনা (Sona)-রুপা(Rupa)। তাদের তোতলা কথা আর মিষ্টি ঝগড়া টিভির পর্দায় দেখে চোখ জুড়িয়ে যায় দর্শকদের। এই অল্প কয়েকদিনের মধ্যেই  দর্শকমহলে দারুন ফ্যান ফলোয়িং তৈরি হয়েছে এই দুই খুদে শিল্পীর। একদিকে দীপার মেয়ে রুপার পাকা পাকা কথা। অন্যদিকে সূর্যের মেয়ে সোনার তোতলা কথা শুনে টিভির পর্দা থেকে চোখ সরে না দর্শকদের।

বাংলা সিরিয়াল,Bengali Serial,অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,মিশকা,Mishka,লাবণ্য,Labonyo,নতুন চমক,New Twist

শুরু থেকেই এই সিরিয়ালের নায়ক-নায়িকা সূর্য (Surjo)-দীপা (Deepa)-কে খুব ভালোবাসেন দর্শক। তাই বহুদিন ধরে দর্শকরা চাইছেন ভুল বোঝাবুঝি মিটিয়ে আবার একে অপরের কাছাকাছি আসুক সূর্য দীপা। এই মুহূর্তে এই সিরিয়ালের দর্শকদের একটাই প্রশ্ন ‘কবে এক হবে সূর্য দীপা’।প্রিয় নায়ক -নায়িকার এই বিরহ আর সহ্য করতে পারছেন না দর্শক।

বাংলা সিরিয়াল,Bengali Serial,অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,মিশকা,Mishka,লাবণ্য,Labonyo,নতুন চমক,New Twist

বহুদিন হয়ে গেল একনাগাড়ে শয়তানি করে চলেছে  মিশকা। তবে জানা যাচ্ছে আর বেশি দেরি নেই খুব তাড়াতাড়ি মুখোশ খুলতে চলেছে মিশকার। সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন এইমুহূর্তে সিরিয়ালের প্রতিটা পর্বেই রয়েছে টানটান উত্তেজনা। তাই এই সিরিয়ালের একটাও এপিসোড মিস করেন না কেউ। গতকালই ধারাবাহিকে দেখা গিয়েছে সোনার স্কুলের নাচের অনুষ্ঠানে গোটা সেনগুপ্ত পরিবারসহ হাজির হয়েছে দীপা আর তার মেয়ে রুপাও।

সেখানেই ভাগ্যচক্রে লাবণ্য সেনগুপ্ত জেনে গিয়েছেন ‘পাতা মেয়ে’ রুপাই তার আর এক নাতনি। অন্যদিকে সূর্য নিজের আজান্তেই নিজের মেয়ে রুপার পড়াশোনার দায়িত্ব নিয়ে নিয়েছে। আর তখনই সে বারবার মঞ্চে আসার জন্য অনুরোধ করে রুপার মা-কে। যা দেখে একেবারে ভয় পেয়ে যায় মিশকা। এখনও সত্যি সামনে না এলেও সোমবারের প্রিক্যাপ ভিডিওতে আবার সূর্য দীপাকে মুখোমুখি হতে দেখা গেছে। যা দেখে দর্শকদের অনুমান মিশকার পর্দাফাঁস এখন শুধু সময়ের অপেক্ষা।

Related Articles

Back to top button