বিনোদনভাইরালসিনেমা

শিরোনামে থাকতেই জামাকাপড় খুলেছি! সংবাদমাধ্যমের সামনেই জানালেন অভিনেত্রী নিয়া শর্মা

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ট্রোলের মুখে পড়া অভিনেত্রীদের কাছে এখন কার্যত জলভাতে পরিণত হয়েছে। অনেকে মোক্ষম জবাব দিয়ে নেটিজেনদের মুখে ঝামা ঘষে দেন তো অনেকে আবার কোনো উত্তর না দিয়ে জাস্ট করে যান। আজকাল এমন ঘটনা সোশ্যাল মিডিয়ায় আকছার ঘটে থাকে। ছবি পোস্ট করে লাগাতার ট্রোলিংয়ের (Trolling) শিকার ছোটপর্দার এমনই একজন পরিচিত মুখ হলেন নিয়া শর্মা (Nia Sharma) ।

এমনিতে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন নিয়া। তাই সুযোগ পেলেই সোশ্যাল মিডিয়ায় খোলামেলা পোশাকে একেবারে হট অবতারে নিজের ছবি বা ভিডিয়ো আপলোড করে লাইক কমেন্টের ঝড় তুলে দেন নিয়া। তবে প্রশংসার পাশাপাশি নিয়ার খোলামেলা পোশাক পরা নিয়ে আপত্তিও তোলেন নেটিজেনদের একাংশ। নানান অশ্লীল মন্তব্য করার পাশাপাশি ইনস্টাগ্রামে ধর্ষণের হুমকির মুখেও পড়তে হয়েছে এই টেলি অভিনেত্রীকে।

নিয়া শর্মা Nia Sharma

এই ট্রোলিং নিয়ে সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে সরব হয়েছিলেন নিয়া। সেখানেই  নিয়া দাবি করেন গত ১০ বছরে অনেক কিছুই বদলে গিয়েছে, কিন্তু মানুষের মানসিকতা এতটুকুও পালটায়নি। আজকের দিনেও পোষাক নিয়ে মানুষের রুচিহীন মানসিকতা প্রসঙ্গে অভিনেত্রী স্পষ্ট বলেন, ‘পোশাকের জন্য আমাকে নিয়ে কোনওদিন কোনো ভালো কথা মানুষ বলেনি।’

নিয়া শর্মা Nia Sharma

সেইসাথে অভিনেত্রীর আরও সংযোজন ‘আমি সেটা মেনেও নিয়েছি। এমনও বলা হয়েছে সংবাদ শিরোনামে থাকতে আমি জামাকাপড় খুলেছি! আরে ভাই এগুলো কোথা থেকে আসে, আমি দশ বছর ধরে যথেষ্ট কাজ করছি এবং আমি যথেষ্ট ফেমাস, তাই জামা খুলে প্রচারের আলোয় থাকার কোনও দরকার আমার নেই। এটা মানুষজনকে বুঝতে হবে’।

 

View this post on Instagram

 

A post shared by Nii 🇩🇿 fanGirl (@niaxcrystle)

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘ঝিল কে উস পার’ ছবির সুপারহিট গান ‘দো ঘুঁট মুঝে ভি’ গানের রিমিক্স ভার্সনের মিউজিক ভিডিয়োতে একেবারে সেক্সি অবতারে ধরা দিয়েছেন নিয়া। এই গানের দৃশ্যায়নেও খোলামেলা পোশাক পরে ট্রোল হয়েছেন নিয়া। এ প্রসঙ্গে নায়িকা স্পষ্ট জানিয়ে দিয়েছেন সেটা প্রোডাকশন টিমের সিদ্ধান্ত, সেখানে তাঁর কোনও হাত নেই।

Related Articles

Back to top button