মধ্যবিত্ত হয়েও 10 লক্ষ টাকার আইনজীবী,এক মাসে 15 বার গোয়া ভ্রমণ, এবার নেটিজেনদের রোষের মুখে রেহার বাবা


সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে সিবিআই এর হাতে যেতেই তদন্তের স্বার্থে জেরা করা হয় সুশান্তর তৎকালীন প্রেমিকা রেহা চক্রবর্তীকে। রেহা কে জেরা করতেই সুশান্তর মৃত্যুতে মাদক যোগ পায় সিবিআই।

অতঃপর তিন দিন রেহাকে ম্যারাথন জেরা করার পর এনসিবির তরফে গ্রেফতার করা হয় রেহা চক্রবর্তীকে। ও একই কারনে তার আগেরদিন গ্রেফতার করা হয় রেহার ভাই সৌভিক চক্রবর্তীকে।

চক্রবর্তীকে সৌভিক চক্রবর্তী কে গ্রেফতার করার পর রেহার বাবা অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কার্নেল দেশবাসীকে কটাক্ষ করে বলেন,’একটা মধ্যবিত্ত পরিবারকে ধ্বংস করে দেওয়ার জন্য অভিনন্দন ভারত। আমার ছেলেকে গ্রেফতার করা হয়েছে। আমি নিশ্চিত এরপরে আমার মেয়েকে গ্রেফতার করা হবে। তারপর কার পালা আমি জানিনা। অবশ্য সুবিচারের জন্য সবকিছুই ন্যায় সঙ্গত।’

কিন্তু তারপরেই নেট জনতার রোষের মুখে পড়তে হয় রেহার বাবাকে। ‘একজন মধ্যবিত্ত পরিবার কি করে দেশের সবথেকে দামি আইনজীবী হায়ার করতে পারে!’ এছাড়াও জানা গিয়েছে, এক মাসে 15 বার গোয়া ট্রিপের যেতেন রেহা। বছরে দু তিনটে বিদেশ ট্রিপও করতেন। একজন মধ্যবিত্ত পরিবার কি করে এত কিছু করতে পারে!এরকম একজন পরিবারের নিজেদের মধ্যবিত্ত বলা মানে আসল মধ্যবিত্তের অপমান করা। তাই রেহার বাবার ওপর ক্ষোভ উগরে দেয় নেটিজেন মহল।


Like it? Share with your friends!

700
700 points