বিনোদন

বিয়ের পরেই রোহনপ্রীতের এক্স গার্লফ্রেন্ডকে আনফলো করতে বাধ্য করলেন নেহা কক্কর! চাঞ্চল্য নেটপাড়ায়

২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে নেহা-রোহনপ্রীতের গানের ভিডিও ‘খ্যায়াল রাখ্যা কর’। রোম্যন্টিক মিউজিক ভিডিয়োতে গান গেয়েছেন খোদ নেহা কক্কর (Neha Kakkar)। ভিডিও উপস্থাপনায় রয়েছেন নেহা এবং রোহনপ্রীত। এবার নকল বেবি বাম্প নিয়ে বিহাইন্ড দ্য সিন স্বামী রোহনপ্রীত (Rohanpreet) এর সঙ্গে মজা করতে দেখা গেল নেহাকে।

 

শ্যুটের একটি মজার ভিডিও শেয়ার করেছেন গায়িকা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেখানে দেখা যাচ্ছে রাস্তায় দাঁড়িয়ে ফুচকা খাচ্ছেন তিনি। পাশে দাঁড়িয়ে স্বামী রোহনপ্রীত। আচমকা নেহা চিৎকার করে উঠলেন, ‘আহ, কিক মার রাহা’, অর্থাৎ ‘আহ লাথি মারছে!’ সঙ্গে সঙ্গে নেহার পেটে হাত রাখলেন রোহন। ফুচকা ওয়ালা তো এসব কাণ্ড দেখে হতবাক!

Neha Kakkar

অন্যদিকে, তার বিয়ের পরপরই রোহানপ্রীত এক্স কলিং নামে একটি গান প্রকাশ করেছে। গানের পেছনের গল্পটি ভাগ করে নেহা কাক্কর প্রকাশ করেছেন যে তিনি তাকে সোশ্যাল মিডিয়ায় তাঁর প্রাক্তন বান্ধবীকে অনুসরণ করতে পেরেছেন। দ্য কপিল শর্মা শোতে কপিল শর্মা যখন রোহানপ্রীতকে প্রাক্তন কলিং গানটি সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন, নেহা প্রকাশ করেছিলেন যে তিনি তাকে তাঁর প্রাক্তন প্রেমিকাকে অনুসরণ করতে বলেছেন এবং তারপরে তিনি একটি গান তৈরি করেছিলেন।

Related Articles

Back to top button