বিনোদনভিডিও

টাইটেল খান মানেই খারাপ নয়! তুনিশার মৃত্যুর পর বয়ফ্রেন্ড শিজানের পাশে দাঁড়ালেন ‘শক্তিমান’

মাত্র ২০ বছর বয়সে নিভে গিয়েছে জীবনপ্রদীপ। গত ২৪ ডিসেম্বর আত্মহত্যা করেছেন ‘আলিবাবাঃ দাস্তান-এ-কাবুল’ অভিনেত্রী তুনিশা শর্মা (Tunisha Sharma)। মেয়ের মৃত্যুর পর আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে সহ-অভিনেতা এবং প্রাক্তন প্রেমিক শিজান খানের (Sheezan Khan) দিকে আঙুল তুলেছেন অভিনেত্রীর পরিবার। আপাতত এই সংবাদেই উত্তাল সংবাদমাধ্যম। এবার এই বিষয়ে মুখ খুললেন ‘শক্তিমান’ অভিনেতা মুকেশ খান্না (Mukesh Khanna)।

২৪ ডিসেম্বর তুনিশা প্রয়াত হওয়ার পর থেকে বিনোদন দুনিয়ায় নেমে এসেছে শোকের ছায়া। একাধিক তারকা শোক প্রকাশ করেছেন। সেই সঙ্গেই অনেকে আবার কাঠগড়ায় তুলেছেন শিজানকে। আত্মহত্যা নাকি খুন, এই প্রশ্নও জেগেছে অনেকের মনে।

Tunisha Sharma

এবার এই বিষয়ে মুখ খুললেন মুকেশ। বেশিরভাগ মানুষ শিজানের দিকে আঙুল তুললেও তিনি কিন্তু তাঁর পাশেই দাঁড়িয়েছেন। সেই সঙ্গেই জানিয়েছেন, তাঁর মনে হয় না তুনিশা-জিশানের ক্ষেত্রে ‘লাভ জিহাদ’এর মতো বিষয় জড়িয়ে রয়েছে। পাশাপাশি এও বলেন, শিজানের পদবী খান মানেই তিনি খারাপ ব্যক্তি এমনটা মনে করেন না মুকেশ।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও শেয়ার করেছেন ‘শক্তিমান’ মুকেশ। সেখানে উঠতি অভিনেত্রীদের মা-বাবাদের উদ্দেশে একটি বার্তা দিয়েছেন তিনি। টেলিভিশন, ফিল্ম কিংবা ওটিটি ইন্ডাস্ট্রিতে মেয়েকে পাঠানোর আগে মা-বাবাদের একটু সতর্ক হওয়ার পরামর্শ দিয়েছেন এই বর্ষীয়ান অভিনেতা। পাশাপাশি এও বলেন, তুনিশার মতো এমন ঘটনা বয়সের দোষের কারণে হচ্ছে বলে মনে করেন তিনি।

Mukesh Khanna on Tunisha Sharma death

মুকেশ বলেন, তুনিশার মৃত্যুর পর মানুষ এখন শিজানকে দোষারোপ করছে। কিন্তু সময় থাকতে কথা বললে এমন ধরণের ঘটনা এড়ানোও যায়। মেয়ে বিনোদন দুনিয়ার অংশ হয়ে যাওয়ার পর মা-বাবাকে নিয়মিত সেটে যাওয়ার পরামর্শ দিয়েছেন পর্দার ‘শক্তিমান’। সেই সঙ্গেই বলেছেন, সন্তানের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি করতে হবে। যাতে তাঁদের জীবনে কিছু চললে তাঁরা অনায়াসে এসে সেটা বলতে পারে।

প্রসঙ্গত, গত ২৪ ডিসেম্বর ‘আলিবাবাঃ দাস্তান-এ-কাবুল’ ধারাবাহিকের শ্যুটিং করছিলে তুনিশা। শ্যুটিংয়ের মাঝে বিরতির সময় তিনি শৌচালয়ে যান। অনেকক্ষণ হয়ে যাওয়ার পরেও না ফেরায় অভিনেত্রীর খোঁজ শুরু হয়। এরপর শিজানের মেক-আপ রুম থেকে উদ্ধার হয় অভিনেত্রীর দেহ। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। আজ, মঙ্গলবার সম্পন্ন হয়েছে তুনিশার শেষকৃত্য।

Related Articles

Back to top button