খবরবিনোদন

জমজমাট মোদির ব্রিগেড! বিজেপির সমাবেশে সৌরভের সঙ্গে থাকছেন মিঠুন-ও

রাজ্যে ২১ এর বিধানসভা নির্বাচনের (Assembly Election 2021) নির্ঘন্ট প্রকাশের পর থেকে ক্রমেই চড়ছে উত্তেজনার পারদ। বিজেপি তৃণমূল (TMC) বা বাম শিবির (CPIM) সকলেই ইতিমধ্যেই মাঠে নেমে পড়েছেন ভোট গোছাতে। গত ২৮শে ফেব্রুয়ারী বামেদের ডাকা ব্রিগেড সমাবেশে আব্বাস সিদ্দিকির (Abbas Siddiqui) উপস্থিতি অস্বস্তিতে ফেলেছে শাসক দল, গেরুয়া শিবির উভয়কেই। এমতাবস্থায়, আগামী ৭ই মার্চ রাজ্যে ব্রিগেড (Brigade) সমাবেশের আয়োজন করেছে রাজ্য বিজেপি (BJP)

Narendra Modi বিজেপি  নরেন্দ্র মোদি

এবারের নির্বাচন যে অন্যবারের থেকে বেশ কিছুটা আলাদা হতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখেনা। প্রতিটা দলেই ভিড়েছেন বিনোদন জগতের তাবড়-তাবড় তারকারা। তৃণমূলে রাজ চক্রবর্তী, মিমি, নুসরত, জুন মালিয়া যোগ দিয়েছেন তো এর পাল্টা বিজেপিকে শক্তপোক্ত করেছেন যশ দাশগুপ্ত, পায়েল সরকার, শ্রাবন্তী চ্যাটার্জি, রুদ্রনীল ঘোষের মত তারকারা।

এবার বিজেপির ব্রিগেডে থাকতে চলেছে আরও বড় চমক। সূত্রের খবর, সব ঠিক থাকলে ৭ই মার্চ ব্রিগেডের মঞ্চে উপস্থিত থাকবেন অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বিজেপি সূত্রে খবর, রাজ্য বিজেপির ডাকে নাকি ইতিমধ্যেই সাড়া দিয়েছেন ‘মহাগুরু’।

গুঞ্জন শোনা যাচ্ছিল, মোদীর ব্রিগেডে এদিন উপস্থিত থাকবেন বাংলার তিন তাবড় মানসপুত্র। মিঠুনের সঙ্গে উপস্থিত থাকার কথা সৌরভ গাঙ্গুলি, প্রসেনজিৎ চ্যাটার্জির-ও। কিন্তু সৌরভ গাঙ্গুলির ঘনিষ্ঠ সূত্রে খবর, ব্রিগেডে উপস্থিত থাকবেন না মহাগুরু। আর বিজেপিতে যোগ দেওয়ার প্রসঙ্গে আগেই ‘না’ করে দিয়েছিলেন দাদা।

Related Articles

Back to top button