সেরা হবার দৌড়ে কৃষ্ণকলিকে টেক্কা দিয়ে TRP তালিকায় একেবারে প্রথমস্থানে মিঠাই!


বাঙালির ঘরে সন্ধ্যে মানেই সিরিয়ালের সময় (Serial Time)। বাড়ির কাজ সেরে সন্ধ্যাপ্রদীপ জেলে বাড়ির সকলে মিলে আসর জমান টিভির সামনে। এমনকি আজকাল তো ছেলেরাও কাজ থেকে ফেরার পথে ফোনের মধ্যেই হেডফোন গুঁজে সিরিয়ালে মনোযোগ দেন। আসলে সিরিয়ালের কিছু গল্পের সাথে নিজের জীবনের গল্পকেও দেখতে পান অনেকে। সাংসারিক কূট কাচালি থেকে শুরু করে জীবনে চলার পথের সংগ্রাম নানান বাধা বিপত্তিরর মাঝেও এগিয়ে চলার গল্প থাকে এই সিরিয়াল গুলির মধ্যে।

কিছু সিরিয়ালের গল্পের চাহিদা বাকি সব সিরিয়ালের থেকে বেশি হয়, যেটা হল সেই সিরিয়ালের সাফল্যের মাপকাঠি। এই মাপকাঠির পরিমাপ হল টিআরপি (TRP)। টিআরপি দিয়েই নির্ধারিত হয় সিরিয়ালগুলোর ভাগ্য। টিআরপির মাপকাঠিতে কে কত বেশি পয়েন্ট পেল তাই নিয়েই লেগে থাকে লড়াই। প্রতি সপ্তাহের শেষে বের হয় এই রিপোর্ট কার্ড। আর এবার প্রকাশিত হল এসপ্তাহের রিপোর্ট কার্ড। আর এবারে টিআরপি তালিকায় রয়েছে দারুন চমক।

দিয়া মুখার্জী Diya Mukherjee

শুরু থেকেই টিআরপি তালিকায় বেশ ভালো পারফর্ম করে আসছে মিঠাই। মিষ্টিপ্রিয় বাঙালি দর্শকদের মন জিতে নিয়েছে মিঠাই। এদিকে সিরিয়ালের মিঠাইয়ের প্রতি একটু হলেও নরম হচ্ছে সিদ্ধার্থর। আর দর্শকদের বেশ ভালোই লাগছে সিরিয়াল। এই সপ্তাহের টিআরপি তালিকায় একেবারে প্রথম স্থান অর্জন করেছে মিঠাই। মিঠাইয়ের মোট অর্জিত পয়েন্ট ১০.৫। মিঠাইয়ের পরেই ৯.০ পয়েন্টে দ্বিতীয় স্থানে রয়েছে কৃষ্ণকলি। তৃতীয় স্থানে রয়েছে খড়কুটো। খড়কুটোর এই সপ্তাহের প্রাপ্ত পয়েন্ট ৮.৭।

এছাড়াও আরো বাকি সিরিয়ালের প্রাপ্ত পয়েন্টগুলি এক ঝলকে দেখে নেওয়া যাকঃ

অপরাজিতা অপু – ৮.৬ পয়েন্ট।

যমুনা ঢাকি – ৮.৪ পয়েন্ট।

রানী রাসমণি – ৭.৭ পয়েন্ট।

মহাপীঠ তারাপীঠ – ৭.৬ পয়েন্ট।

শ্রীময়ী, গঙ্গারাম – ৭.২ পয়েন্ট।

দেশের মাটি, জীবনসাথী – ৬.৮ পয়েন্ট।

খেলাঘর – ৬.৩ পয়েন্ট।