বিনোদনভিডিওসিরিয়াল

রীল আর রিয়েল মিলেমিশে একাকার! আদৃত সৌমিতৃষার সম্পর্ক নিয়ে এবার মুখ খুলল সিডের বাবা

সাপ্তাহিক টি আর পি (TRP) স্কোর যাই হোক কেন মিঠাই (Mithai) সিরিয়াল ঘিরে দর্শকদের মধ্যে কিন্তু উন্মাদনার কমতি নেই। কিন্তু বিগত কয়েকমাস ধরে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না মিঠাই রানির মোদক পরিবারের।চলতি সপ্তাহেও একেবারে হুড় মুড়িয়ে পড়েছে সিরিয়ালের টি আর পি। এককালের বেঙ্গল টপার সিরিয়াল শীর্ষস্থান তো খুইয়েছে অনেক আগেই এবার দ্বিতীয় এবং তৃতীয় স্থানটাও হাতছাড়া হয়েছে মিঠাইরানির।

তাই  টি আর পি রেজাল্ট সামনে  আসার পর থেকেই  মিঠাইয়ের ফ্যান পেজ গুলোতে শুরু  হয়েছে  চুলচেরা বিশ্লেষণ। যার মধ্যে দিয়ে উঠে এসেছে বেশ কিছু তথ্য। অনুরাগীরা মনে এগুলোই সিরিয়ালের টি আর পি কমে যাওয়ার আসল কারণ। যার অন্যতম ছিল বাস্তবজীবনে সিরিয়ালের প্রধান নায়ক নায়িকা অর্থাৎ আদৃত(Adrit Roy),সৌমিতৃষার (Soumitrisha Kundu) সম্পর্কের ফাটল।

সিড মিঠাই অভিনেতার অফ স্ক্রিন ঝামেলা প্রভাব ফেলেছে সিরিয়ালের টিআরপির ওপর।  তাদের মধ্যে এই ঝামেলার জন্যই নাকি চ্যানেল কর্তৃপক্ষ পাত্তা দিচ্ছে না সিরিয়ালকে। এই কারণেই বিগত কয়েক সপ্তাহ ধরে সিরিয়ালে একের পর এক টুইস্ট আসলেও চ্যানেল কর্তৃপক্ষের তরফে আনা হচ্ছে না, এককালের বেঙ্গল টপার সিরিয়ালের নতুন প্রমো।

তাই বিষয়টি একেবারেই ভালো চোখে দেখছেন না মিঠাই ভক্তরা। এই বিষয়টি নিয়ে এবার মুখ খুলতে দেখা গেল মিঠাই সিরিয়ালের বড়বাবু অর্থাৎ সিডের বাবা সমরেশ অভিনেতা কৌশিক চক্রবর্তী (Kaushik Chakraborty)। এবার তিনি অন ক্যামেরা আদৃতকে পাশে নিয়েই মুখ খুলেছেন আদৃত এবং সৌমিতৃষার সম্পর্ক নিয়ে। রিল লাইফের বাবাই  যেন এবার হয়ে উঠলেন রিয়েল লাইফের বাবা। তাই ঠিক যেন আসল অভিভাবকের মতোই পাশে দাঁড়ালেন আদৃত সৌমিতৃষার।

সম্প্রতি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন আদৃত সৌমিতৃষার সম্পর্ক নিয়ে অনেক লেখালেখি হচ্ছে। কিন্তু দর্শকদের এই সব গুজবে কান না দেওয়ার আবেদন জানিয়েছেন অভিজ্ঞ অভিনেতা। পাশাপাশি তিনি বলেছেন দশটা বাটি থাকলে তাতে ঠোকাঠুকি তো  লাগবে,আবার তা মিটেও যাবে। এই বক্তব্য শেষে তিনি জানিয়েছেন মান অভিমান হবেই আবার ভাব ভালবাসাও হবে। তবে মিঠাই রানীর  শ্বশুরমশাইয়ের মুখে এমন কথা শুনে অবশেষে  খুশি হয়েছেন মিঠাই ভক্তরাও।

Related Articles

Back to top button