বিনোদনসিনেমা

সবকিছুই পারফেক্ট চাই! ২০০ দিন ধরে, ১০০ জায়গা ঘুরে, ‘লাল সিং চাড্ডা’র শুটিং করেছেন আমির খান

আমির খান (Amir Khan) মানেই মিস্টার পারফেকশনিস্ট। সিনেমা নিয়ে খুঁতখুঁতানির জন্য ইন্ডাস্ট্রিতে বিশেষভাবে পরিচিত তিনি। তাই ভক্তদের কখনও নিরাশ করেন না এই অভিনেতা। বরাবরই নিজের অভিনয় গুণে মুগ্ধ করে এসেছেন দর্শকদের। দীর্ঘদিন পর ভক্তদের সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে রূপোলি পর্দায় ফিরতে চলেছেন এই বলিউড সুপারস্টার।

বহু প্রতীক্ষিত সিনেমা ‘লাল সিং চাড্ডা’ (Lal Singh Chadda)-র হাত ধরে পর্দায় সিনেম্যাটিক ক্যারিশ্মা দেখাতে ফিরছেন এই সুপারস্টার। উল্লেখ্য পরিচালক অদ্বৈত চন্দন পরিচালিত এই সিনেমাটি আসলে টম হ্যাঙ্কস অভিনীত অস্কারপ্রাপ্ত হলিউডি ছবি ‘ ফরেস্ট গাম্প ‘ এর হিন্দি রিমেক। এই ছবিতে টম হ্যাঙ্কসের চরিত্রেই দেখা যাবে আমিরকে।আমিরের বিপরীতে নায়িকার ভূমিকায় রয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)।


উল্লেখ্য আমির খান বরাবরই কোনো চরিত্রে অভিনয় করলে সেই চরিত্রের মধ্যে পুরোপুরি ঢুকে পড়েন। নিজের শতকরা একশো ভাগ নিংড়ে দেন সেই চরিত্রের জন্য। লাল সিং চাড্ডা’র ক্ষেত্রেও তার ব্যাতিক্রম হয়নি।আমির খান এবং করিনা কাপুর অভিনীত এই ছবি বলি ইন্ডাস্ট্রিতে একটি মাইলস্টোন হয়ে থাকবে বলেই মনে করেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

উল্লেখ্য এই সিনেমাটি আদতে মুক্তি পাওয়ার কথা ছিল গত বছর ডিসেম্বরে। কিন্তু মুক্তি তো দূর, করোনা সংক্রমণ ছাড়াও বিভিন্ন বাধা বিপত্তির কারণে ছবির শুটিং শেষ করতে সময় লেগে যায় অনেকটা। ২০২১-এ সব কিছু স্বাভাবিক হওয়ার পর বাকি থাকা কাজ শেষ করছেন আমির খানসহ গোটা টিম।


সম্প্রতি জানা গেছে এই সিনেমাটি শেষ করতে ২০০ দিন লেগে গিয়েছে আমির খানের। উল্লেখ্য আমির খান অভিনীত লাগানের পর এটিই একমাত্র সিনেমা যার শুটিং এত দিন ধরে চলেছে। এছাড়া জানা যায় গোটা ভারতবর্ষের নানা প্রান্তে মোট ১০০ টি জায়গায় হয়েছে এই সিনেমার শুটিং। এই সিনেমায় ভারতের নানান ঐতিহাসিক ঘটনা লাল সিং চাড্ডার দৃষ্টিকোণ দিয়ে দেখবেন দর্শকরা।

Related Articles

Back to top button