বিনোদনভাইরালভিডিও

মিমির জন্য ‘বড়দিন’! মুক্তি পেল অভিনেত্রীর গান ‘তোমার খোলা হাওয়া’

শুটিংয়ের ব্যস্ততা, সংসদীয় এলাকার কাজের পাশাপাশি নিজের প্যাশনকে কীভাবে টিকিয়ে রাখতে হয়, তার পাঠ সম্ভবত মিমি চক্রবর্তীর কাছ থেকেই নিতে হয়। কখনও সংসদীয় এলাকার কাজে দৌঁড়ে বেড়ান, কখনও সিনেমার সেটে সংলাপ আওড়ান। আবার কখনও বা মাইকের সামনে কণ্ঠ ছাড়েন। সমান তালে এতকিছু সামলাচ্ছেন সাংসদ-অভিনেত্রী। তিনি যে এক্ষেত্রে নিঃসন্দেহে এক অনুপ্রেরণা, তা বোধহয় আর বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি বড়দিন (Christmas)য়ে প্রেমকাব্যের সুরেলা মেজাজে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। টিজার আগেই প্রকাশ করেছিলেন। শুক্রবারের প্রকাশ করলেন নিজের গাওয়া রবীন্দ্রসংগীত ‘তোমার খোলা হাওয়া’র (Tomar Khola Hawa) ভিডিও। শনিবার গানটি রিলিজ করার কথা ছিল। কিন্তু তার একদিন আগে অর্থাত্‍ বড়দিনেই তা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

mimi-chakraborty

রবীন্দ্রসংগীত নিয়ে চর্চা করতে বরাবরই ভালবাসেন মিমি। দক্ষ অভিনেত্রীর পাশাপাশি তিনি যে সু-গায়িকাও, তার প্রমাণ আগেই দিয়েছেন। এবারও আরেক জনপ্রিয় রবীন্দ্রসংগীত ‘তোমার খোলা হাওয়া’(Tomar Khola Hawa) গানটিকে নতুন করে তুলে ধরার প্রচেষ্টা করেছেন শ্রোতাদের কাছে। তার ইঙ্গিত মিলল শুক্রবার সকালে প্রকাশ্যে আসা মিউজিক ভিডিওতেই।

mimi-chakraborty

ইতিমধ্যেই ৫৪ হাজার ভিউয়ার্স অতিক্রম করেছে এই গানটি। এছাড়াও বড়দিনে ভিডিও পোস্ট করে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ক্রিসমাস ট্রি, সান্টাক্লজ সব দিয়েই জমিয়ে সাজিয়েছেন নিজের বাড়ি।

Related Articles

Back to top button