বিনোদনভাইরালভিডিও

“রিপোর্টিং নামে গাড়ি ধাওয়া করা যাবে না” মুম্বাই পুলিশের কড়া সতর্ক বার্তা মিডিয়াকে

সুশান্ত মৃত্যুর পর তদন্তে বলিউড মাদকচক্র সামনে আসে। যার জেরে মিডিয়া চ্যানেল থেকে সোশ্যাল মিডিয়া সর্বত্রই উত্তাল বলিউড নিয়ে। প্রাথমিক ভাবে রিয়া চক্রবর্তী ও তার ভাই থেকে শুরু হলেও বর্তমানে নাম জড়িয়েছে বহু ফিল্মি তারকার। এনসিবি তদন্তে বলিউডের নামকরা তারকাদের ডাকা হচ্ছে জেরার জন্য, বাজেয়াপ্ত হচ্ছে সন্দেহভাজন ব্যক্তির ফোন। এই সমস্ত খবরই মিডিয়া  পৌঁছে দিচ্ছে সাধারণ মানুষের কাছে।

প্রতি মুহূর্তের খবর মানুষের কাছে পৌঁছে দেবার তাগিদে রিপোর্টাররা দিন-রাত লেগে আছেন। মুম্বাই এর এনসিবি অফিসে একের পর এক বলিউডের টপ সেলেব্রিটিদের ডাকা হচ্ছে জেরে জন্য।সেখানে রিপোর্টিং এর  জন্য রীতিমত ভিড় জমছে রিপোর্টারদের। সম্প্রতি রাকুল প্রীত এই বিষয়ে মন্তব্য করেন। তিনি বলেন এখুনি সমস্ত মিডিয়া ট্রায়াল বন্ধ করা হোক, এবিষয়ে তিনি দিল্লি হাইকোর্টেও মুখ খুলেছেন।

এরপর মুম্বাই পুলিশ জারি করল নির্দেশ। মিডিয়া কোনো সেলিব্রিটির গাড়ি ফলো করতে পারবে না। বলিউড সেলেব্রিটিদের অনেকেই এখন এনসিবির জেরার জন্য বাইরে বেড়াচ্ছেন। সেখানে মিডিয়া যেভাবে  তাদের ধাওয়া করছে বা পথে আটকে যেভাবে প্রশ্ন করছে তা মিডিয়া কর্মী পথচলতি মানুষ উভয়ের পক্ষেই ক্ষতিকর।সেই দিকে নজর দিয়েই মুম্বাই পুলিশের এই নির্দেশ জারি।

https://www.instagram.com/p/CFmh5eyHmOO/

মুম্বাইয়ের এক পুলিশ কর্মী মিডিয়াকে এবিষয়ে সতর্ক করেছেন। একটি ভিডিওতে দেখা যাচ্ছে এক পুলিশ কর্মী বলছেন ” আজ দুপুরে কিছু মিডিয়া চ্যানেল জেরার জন্য ডাকা সেলেব্রিটিদের গাড়ি ধাওয়া করে। তাদের গাড়ি সামনে ও পিছন থেকে ঘিরে নিজেদের ও অন্যের ক্ষতির সম্ভাবনা নিয়ে ধাওয়া করছিল।এর ফলে রোড থাকা অন্যদের ক্ষতির সম্ভাবনা আছে। ইটা মোটেই সহ্য করা হবে না। এরপর যদি কোনো গাড়িকে এই ভাবে সেলিব্রিটিদের গাড়ি ধাওয়া করতে দেখা যায় সেক্ষেত্রে গাড়িটি সিজ করা হবে ও ড্রাইভারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। “

Related Articles

Back to top button