ওয়েব সিরিজবিনোদনসিনেমা

ভ্যালেন্টাইন উইকে পারদ চড়বে প্রেমের থার্মোমিটারে, নেটফ্লিক্সের ভরপুর রোমান্স নিয়ে হাজির একগুচ্ছ ছবি

ইতিমধ্যেই শুরু হয়ে গেছে ভালোবাসার সপ্তাহ। ভালোবাসা মিশে আছে আকাশে-বাতাসে। রোজ ডে, চকোলেট ড, টেডি ডে, প্রমিস ডে আরও কতই না ডে। আর এই দিনগুলিতে প্রতিটা মানুষই তাঁর ভালোবাসার মানুষকে উপহারে উপহারে ভরিয়ে দেয়। এটি হল এমন একটি মুহূর্ত যেই সময় তাঁর জীবনসঙ্গী তাঁর জীবনে সকল আনন্দ, খুশি এনে দেয়। আর তাঁর সঙ্গীও তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়।

এতকিছুই যখন হয় তাহলে ভ্যালেনটাইন্স উইক এর প্রতিটি দিনই আমরা কেন একটা ভালো ছবি দেখে রাত কাটাতে পারি না? এই মহামারীর সময়ে যেকোনো সময় বাইরে বেরোনো সম্ভব নয়। আর তাই সঙ্গীর সঙ্গে পিজ্জা এবং ওয়াইন খেতে খেতে বেশ রোমান্টিক ছবি দেখতে দেখতে এই দিনগুলোকে আরও ভালোভাবেই উৎযাপন করতে পারেন। তবে, তেমন ছবির সন্ধান পেতে আর কষ্ট করতে হবে না আপনাদের। আমাদের কাছে রয়েছে সেইসব ছবির নিখুঁদ সন্ধান। চলুন দেখে নেওয়া যাক সেগুলি কি কি

লাভ পর স্কোয়ার ফুট (Love Per Square Foot):

OTT Movies releasing on this Valentine Week Love Per Square Foot

ভিকি কৌশল ও অঙ্গিরা ধর অভিনীত এটি একটি নগর প্রেমের গল্প। যা একটি সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থেকে ধীরে ধীরে প্রেমের সম্পর্কে যায়। এখানে দেখা যায় যে, একই বিল্ডিংয়ে কাজ করার দরুন একে অপরের সঙ্গে আলাপ হয়। এরপর তাঁরা দুজনেই একসঙ্গে বাড়ি কেনার জন্য আলাদা আলাদা ভাবে অর্থ উপার্জন করতে থাকে। এরপর তাদের এই প্রেম কাহিনীটি হটাৎ করে উদয় হওয়া ভালোবাসার মতোই পিছন থেকে শুরু হয়। এটি আপনারা নেটফ্লিক্সে দেখতে পাবেন।

দা পারফেক্ট ডেট (The Perfect Date) :

OTT Movies releasing on this Valentine Week The Perfect Date

এই সিনেমাটি আপনাকে আপনার তরুণ প্রজন্মের কথা মনে করিয়ে দেবে। এটি মূলত একটি স্কুলের ছেলেকে নিয়ে যে তাঁর কলেজ শিক্ষার জন্য লোকেদের সঙ্গে রীতিমতো জাল করেন। আর তার একমাত্র লক্ষই হল টাকা। কিন্তু যখন একটি মেয়ের জন্য যে কিছু ফিল করতে থাকে তখন সে তাঁর পরিকল্পনাটিকে টস করার চেষ্টা করে। এটিও আপনি নেটফ্লিক্সে দেখতে পাবেন।

গিনি ওয়েডস সানি (Ginny Weds Sunny):

OTT Movies releasing on this Valentine Week Ginny Weds Sunny

ইয়ামি গৌতম ও বিক্রান্ত ম্যাসি অভিনীত এই ছবিটি একটি হালকা হৃদয়স্পর্শী ছবি। গিনি এবং সানি একটি আরেঞ্জ ম্যারেজ বিয়ের মাধ্যমেই একে অপরের মুখোমুখি হন। কিন্তু গিনি সানিকে রিজেক্ট করে। এরপর গিনির মা ও সানি মিলে গিনির মন জয় করার পরিকল্পনা করে।

টু অল দা বয়েজ আই লাভড বিফোর (To All The Boys I Loved Before) :

OTT Movies releasing on this Valentine Week To All The Boys I Loved Before

তৃতীয় এবং সর্বশেষ কিস্তিটি সর্বজনীন ভাবে পছন্দ হওয়া সিরিজ “টু অল ডা বয়” অবশেষে আসছে। ট্রেলার অনুসারে লারা জিন ও পিটার কাভি নস্কির উচ্চ বিদ্যালয়ে পড়াকালীন তাদের সম্পর্কের একটি মোড়কে দেখাবে।

নমস্তে ওয়ালা (Namaste Wahala):

OTT Movies releasing on this Valentine Week Namaste Wahala

একটি নতুন যুগের রোম-কম গল্পে একটি ভারতীয় ছেলে একটি নাইজেরিয়ান মহিলার সম্পর্কের কথা তুলে ধরা হয়েছে এবং বিভিন্ন সংস্কৃতির কারণে তাঁদের পরিবার গুলির মধ্যে যে মতের অমিল সেগুলিই তাঁরা অনুসন্ধান করছে। ছবিটির নাম নমস্তে ওয়ালা। যার অর্থ ঝামেলা। এই দম্পতি তাঁদের পরিবারকে একসঙ্গে আনার জন্য অনেক মজার চ্যালেঞ্জ ও অসুবিধার সম্মুখীন হয়। আর সেই নিয়েই গল্পটি গড়ে উঠেছে। ছবিটি ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসার দিবসেই মুক্তি পাবে নেটফ্লিক্সে।

Related Articles

Back to top button