গসিপবিনোদন

সিদ্ধার্থ মারা যাওয়ার ১ বছর পেরোতেই জীবনে নতুন পুরুষ! শেহনাজের শরীরে স্পষ্ট লাভ বাইট, রইল ছবি

বলিউডের (Bollywood) জনপ্রিয় তারকাদের মধ্যে একজন হলেন শেহনাজ গিল (Shehnaaz Gill)। কয়েক বছর আগেও যাকে হয়তো পাঞ্জাবের বাইরে সেভাবে কেউ চিনতো না, তিনিই এখন কোটি কোটি মানুষের নয়নের মণি। সলমন খান সঞ্চালিত ‘বিগ বস’এর হাত ধরেই এত জনপ্রিয়তা পেয়েছেন ‘পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ’ নামে খ্যাত শেহনাজ।

এই শোয়ের হাত ধরে যেমন জনপ্রিয়তা পেয়েছেন, তেমনই আবার অভিনেত্রীর আরও একজন মানুষকে ‘অর্জন’ করেছিলেন। তিনি হলেন হিন্দি টেলিভিশনের দুনিয়ার নামী অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। সলমনের শো থেকেই দু’জনের আলাপ। সেখানেই বন্ধুত্ব শুরু। শোনা যায়, ‘বিগ বস’ থেকে বেরনোর পর দু’জনের মধ্যে তৈরি হয়েছিল প্রেমের সম্পর্কও।

Sidharth Shukla and Shehnaaz Gill

‘সিডনাজ’ কোনোদিন নিজেদের সম্পর্ককে জনসমক্ষে স্বীকার না করলেও, বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যেত তাঁদের প্রেম বেশ জমে উঠেছে। এমনকি সিড শেহনাজকে বিয়ের প্রস্তাব দিতে চলেছেন বলেও জানা গিয়েছিল। যদিও সবটা ওলটপালট হয়ে যায় গত বছর।

গত বছর ২ সেপ্টেম্বর আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন সিদ্ধার্থ। ‘কাছের মানুষ’কে হারিয়ে প্রচণ্ড ভেঙে পড়েছিলেন শেহনাজ। প্রায় ১ মাস নিজেকে একেবারে লোকচক্ষুর আড়ালে রেখে দিয়েছিলেন অভিনেত্রী। এরপর আবার নিজেকে সামলে নিয়ে কাজে ফেরত আসেন তিনি।

Sidharth Shukla and Shehnaaz Gill

শীঘ্রই সলমন খান অভিনীত ‘কিসি কা ভাই, কিসি কি জান’ ছবির হাত ধরে বলিউডে পা রাখতে চলেছেন শেহনাজ। এসবের মাঝেই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও কিন্তু চর্চা লেগেই রয়েছে। শোনা গিয়েছিল, বলিউডের নামী কোরিওগ্রাফার এবং ‘কিসি কা ভাই, কিসি কি জান’ ছবির সহ অভিনেতা রাঘব জুয়ালের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সানা। যদিও সেসব খবরকে ‘ভুয়ো’ বলে উড়িয়ে দেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

তবে এবার নেটপাড়ায় শেহনাজের এমন একটি ছবি ভাইরাল হয়েছে যা দেখে নেটিজেনদের একাংশের অনুমান, সত্যিই কারোর না কারোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শেহনাজ। আসলে শেহনাজ সম্প্রতি দিওয়ালি উপলক্ষ্যে নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানেই দেখা গিয়েছে অভিনেত্রীর বুকে রয়েছে ‘লাভ বাইট’। সিদ্ধার্থ মারা গিয়েছেন এক বছর হতে না হতেই শেহনাজের জীবনে ‘নতুন কেউ’ আসার খবরে যে ‘সিডনাজ’ অনুরাগীরা বেশ কষ্টই পেয়েছেন একথা আর বলার অপেক্ষা রাখে না।

Related Articles

Back to top button